জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে হাফিজুর প্রার্থিতা ফিরে না পেলেও নার্গিস ফিরে পেয়েছেন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে হাফিজুর রহমানের প্রার্থিতা ফিরে না পেলেও অপর মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নার্গিস আক্তার তার প্রার্থিতা ফিরে পেয়েছেন। গত শনিবার আপিল শুনানি শেষে জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন ভাইস চেয়ারম্যান পদে হাফিজুর রহমানের আবেদন নামঞ্জুর করেন এবং অপর মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নার্গিস আক্তারের আবেদনটি মঞ্জুর করেন।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত গত ২৬ ফেব্রুয়ারি জীবননগর উপজেলা পরিষদের নির্বাচনে প্রার্থীদের বাছাই অনুষ্ঠিত হয়। ওই বাছাইয়ে ভাইস চেয়ারম্যান পদে হাফিজুর রহমান বিসিআইসির সার ডিলার হওয়ায় এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নার্গিস আক্তার ব্যাংকের হিসাব নম্বর না দেয়ায় রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক আনজুমান আরা প্রার্থিতা বাতিল ঘোষণা করেন। এ ব্যাপারে দু প্রার্থীই জেলা প্রশাসক বরাবর আপিল করেন। শুনানি শেষে নার্গিস আক্তার প্রার্থিতা ফিরে পেলেও হাফিজুর রহমান ফিরে পাননি।

এ ব্যাপারে  হাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রার্থিতা ফিরে পেতে নকল তুলেছেন এবং উচ্চ আদালতে গতকাল রোববার রাতেই রওয়ানা দিয়েছেন।

রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক আনজুমান আরা জানান, দু প্রার্থীর মধ্যে নার্গিস আক্তার প্রার্থিতা ফিরে পেয়েছেন। তবে, হাফিজুর রহমান আপিলে প্রার্থিতা ফিরে পাননি।

Leave a comment

Your email address will not be published.