জীবননগর উপজেলা চেয়ারম্যানকে চিঠি দিয়ে হত্যার হুমকি : অতঃপর বাড়িতে দুর্বৃত্তের হামলা : পুড়িয়ে মারার অপচেষ্টা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজার বাড়িতে দুর্বৃত্তদল হানা দিয়েছে। গত শনিবার রাতে বাড়ির চারিদিকে কেরোসিন দিয়ে আগুন জ্বালানোর অপচেষ্টা করা হয়। এ ঘটনায় গোলাম মোর্তুজা ও তার পরিবার চরম নিরাপত্তহীনতায় পড়েছে।

এলাকাবাসী ও পারিবারিকসূত্র জানায়, গত শনিবার রাত ১১টা নাগাদ একদল দুর্বৃত্তকারী মিনাজপুরে অবস্থিত তার বাড়ির আঙিনায় ঢুকে পড়ে। এ সময় তারা বাড়ির বারান্দায় ও রান্নাঘরের গ্যাসের সিলিন্ডারে কেরোসিন ঢেলে পাটকাঠির মাধ্যমে আগুন ধরিয়ে দেয়ার চেষ্টা করে। উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা এদিনই সস্ত্রীক চিকিৎসার উদ্দেশে ভারতে যান। তার ছোট ছেলে শাওন স্ত্রীসহ বাড়িতে অবস্থান করছিলেন। হটাত করে কেরোসিনের মতো দাহ্য পদার্থের গন্ধ পাওয়ার পর পরিবারের সদস্যদের মধ্যে সন্দেহের সৃষ্টি হয়। এ সময় তারা বাড়ির বাইরে বের হয়ে দেখতে পান এক দুর্বৃত্ত পাটকাঠি দিয়ে আগুন দেয়ার অপচেষ্টা করছে। বাড়ির লোকজনের উপস্থিতি টের পেয়ে অজ্ঞাত ওই দুর্বৃত্ত বাড়ির পেছন দিয়ে দৌঁড়ে পালিয়ে যায়।

উল্লেখ্য, এ ঘটনার কিছুদিন আগে উপজেলা চেয়ারম্যানের পরিবারের নিকট হত্যার হুমকি দিয়ে একটি উড়োচিঠি আসে। ধারণা করা হচ্ছে এরই পরিপ্রেক্ষিতে শনিবার রাতে দুর্বৃত্তরদল এ নাশকতার অপচেষ্টা করে।

জীবননগর উপজেলা নির্বাহী অফিসার সাজেদুর রহমান ও থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান গোলাম মোর্তুজা ও তার পরিবার এবং এলাকাবাসীর মাঝে চরম আতঙ্ক ও ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারে দাবি জানিয়েছে এলাকাবাসী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *