জীবননগর আন্দুলবাড়িয়া বাজারেআটকক থেকে ফেনসিডিল উদ্ধার!

 

জীবননগর বুরো/আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া বাজারে উদ্ধারকৃত ট্রাক থেকে পুলিশ ফেনসিডিল উদ্ধার করেছে। পুলিশ ৬৫৩ বোতল ফেনসিডিল উদ্ধারের কথা বললেও উদ্ধারকৃত ফেনসিডিলের সংখ্যা নিয়ে ধন্দে পড়েছে অনেকে। ওই ট্রাকে ২ হাজার ২শ বোতল ফেনসিডিল ছিলো বলে জনশ্রুতি রয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এ ট্রাকটি আটক করে।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, আন্দুলবাড়িয়া বাজারে লতিফ ট্রেডার্সের সামনে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এসআই লুৎফুল কবির সঙ্গীয় সদস্য নিয়ে গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় আন্দুলবাড়িয়া বাজারের লতিফ ট্রেডার্সের সামনে একটি ট্রাকে (পিরোজপুর-ট-১১-০০২০) তল্লাশি চালায়। এ সময় পুলিশের সদস্যরা ট্রাকের টুলবক্সের ভেতর বিশেষ কায়দায় রাখা ৬৫৩ বোতল ফেনসিডিলসহ ট্রাকটি আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকের চালক ও সহায়ক ঘটনাস্থল থেকে সটকে পড়ে। এদিকে একটি সূত্র থেকে জানা গেছে, দেহাটি সরকার ব্রিক্সের মালিক মৃত নাসির সরকারের ছেলে অভি দীর্ঘদিন ধরে ফেনসিডিল ব্যবসাসহ নানা অপকর্মের সাথে জড়িত। সূত্রটি জানায়, আটককৃত ফেনসিডিলের মূল মালিক অভি ঈদকে সামনে রেখে ট্রাকে করে ফেনসিডিলের বৃহত এ চালানটি ঢাকায় পাচারের উদ্দেশে আন্দুলবাড়িয়া এলাকা থেকে ২ হাজার ২শ বোতল ফেনসিডিল ভর্তি করে।

সূত্রটি আরো জানায়, ট্রাক আটকের পর পুলিশ উথলী এলাকার চি‎হ্নিত মাদকব্যবসায়ী সেলিম ও সীমান্ত ইউনিয়নের অপর এক মাদকব্যবসায়ীর সহায়তায় আটককৃত ফেনসিডিলের বেশির ভাগ অংশ গোপনে বিক্রি করে দেয়।

এ ব্যাপারে জীবননগর থানার অফিসার ইনচার্জ এসএম ইকবাল আহাম্মেদ জানান, ফেনসিডিল আটকের তথ্য নিয়ে যে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে তা সঠিক নয়। কিছু মানুষ ফেনসিডিল আটক হওয়ার সাথে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে এজাতীয় কথা বলে থাকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *