জাল ভিসা নিয়ে ভারতে প্রবেশের চেষ্টা কালে চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে ৪ বাংলাদেশী যুবক আটক

: জাল ভিসা দিয়ে ভারতে প্রবেশের চেষ্টাকালে চুয়াডাঙ্গার দর্শনা চেকপোষ্টের ইমিগ্রেশন পুলিশের হাতে আটক হয়েছেন ৪ বাংলাদেশি যুবক । আজ শুক্রবার বেলা ১২টায় তাঁদেরকে আটক করে দামুড়হুদা থানায় নেয়া হয় ।

দর্শনা ইমিগ্রেশন পুলিশের উপ-পরিদশর্শক শেখ মাহাবুবুর রহমান জানান, মানিকগনঞ্জ জেলার হরিরামপুর গ্রামের আব্দুল মালেক খানের ছেলে শফিকুল ইসলাম (২৮), মুন্সিগঞ্জ জেলার দেওয়ানবাড়ি এলাকার মো: শফি দেওয়ানের ছেলে বাবুল দেওয়ান (২৯), নোয়াখালি জেলার শীবপুর এলাকার আবুল কালামের ছেলে ওসমান গণি ওরফে মানিক (৩০) এবং একই জেলার পশ্চিম এওয়াজবালিয়া গ্রামের মফিজউল্লার ছেলে মিজান জাল ভিসা নিয়ে চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তের ইমিগ্রেশন চেকপোষ্ট হয়ে ভারতে প্রবেশের চেষ্টা করে । ইমিগ্রেশনে তাঁদের পাসপোর্ট ও ভিসা মেশিনে স্ক্যান করার পর জাল ভিসার বিষয়টি বের হয়ে আসে ।

বেলা ১২ টায় আটক ৪ যুবককে দামুড়হুদা থানায় নেয়া হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা জানিয়েছে সীমান্ত পাড়ি দিয়ে ভারত থেকে তারা উজবেকিস্থানে যাবার চেষ্টা করত । ঢাকা ১০৪/৩ মেরাদিয়া খিলগাঁও এলাকার বাসিন্দা বাচ্চু ইসলামের ছেলে জিন্নাত ইসলাম তাঁদেরকে এই ভিসা করে দিয়েছে । জিন্নাত ইসলাম ওরফে বাদশা পেশায় ভারতীয় ভিসার দালাল । দামুড়হুদা থানার ওসি শিকদার মশিউর রহমান জানিয়েছেন, আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেয়া হচ্ছে ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *