জবাই এড়িয়ে পালানো মোষের আঘাতে আহত ৩

 

 

স্টাফ রিপোর্টার: জবাই এড়িয়ে পালানো একটি মোষ চুয়াডাঙ্গার প্রত্যন্ত অঞ্চল দাপিয়ে বেড়াচ্ছে। সামনে যাকে পাচ্ছে তাকেই মারছে। গত দু দিনে তিনজনকে শিঙের গুঁতোয় গুরুতর আহত করেছে। এদের মধ্যে দর্শনা আকন্দবাড়িয়ার আক্তারকে (৫০) আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে আলমডাঙ্গার পল্লি তিওরবিলার মৃত আমদ আলীর ছেলে কালাচাঁদ (৪৫) ও একই গ্রামের আয়ুব আলীর ছেলে গোলাপ (৪৫)। আহতরা ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, মাঠে একটি পাগলা মোষ ফসল নষ্ট করছে শুনে কৌতূহলবশে দেখতে গিয়েছিলাম। বৃহস্পতিবার সকালে মানুষ দেখে মোষটি ছুটে এসে শিঙের আঘাতে আমাদের আহত করে। দৌঁড়ে পালাতে গিয়েও অনেকে আহত হয়েছে। অপরদিকে দর্শনা আকন্দবাড়িয়ার মৃত চাঁদ আলীর ছেলে আক্তার গতপরশু মাঠে কাজ করতে গেলে মোষ ছুটে এসে মাথায় তুলে আছাড় মারে। তাকে প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। পরে নেয়া হয়েছে ঢাকায়।

মোষটি কোথা থেকে কীভাবে ছাড়া পেয়ে খেপেছে তা স্পষ্ট করে জানা না গেলেও একাধিক সূত্র বলেছে, ঈদের দিন ঝিনাইদহ এলাকায় মোষটি জবাই করা হচ্ছিলো। জবাইয়ের সময় ঝাঁপিয়ে উঠে দৌঁড়ে পালায়। এরপর থেকেই সামনে মানুষ পেলেই তেড়ে এসে আঘাত করছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *