ছিনতাইকারী চক্রের সাত সদস্য গ্রেফতার : মোটরসাইকেল উদ্ধারের প্রক্রিয়া

চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের ব্র্যাক অফিসের অদূরে দুজনকে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গতকাল রোববার ছিনতাইকারী চক্রের সর্দ্দারসহ সাত সদস্যকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কে মেহেরপুর ব্র্যাক অফিসের সামনে চুয়াডাঙ্গার দুজনকে কুপিয়ে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার পর পুলিশ গ্রেফতার অভিযান জোরদার করে।

গ্রেফতারকৃতরা হলো- ছিনতাইকারী চক্রের সর্দ্দার মেহেরপুর শহরের স্টেডিয়ামপাড়ার আনছারের ছেলে রুবেল হোসেন (২০), শিশুবাগানপাড়ার মোশারফের ছেলে শামিম হোসেন (২২), সদর উপজেলার বেলতলাপাড়ার নুর মহাম্মদের ছেলে লালন (৩৫), শিশুবাগানপাড়ার তকবিরের ছেলে মুন্না, একই পাড়ার ছেনারুল ইসলামের ছেলে আলামিন হোসেন (২৫), জমিরুদ্দিনের ছেলে রানা আহম্মেদ (২৩) ও রবিউল ইসলামের ছেলে কালু মিয়া (২০)।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আতিয়ার রহমান জানান, সদর থানা পুলিশের একটি দল গতকাল রোববার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারীচক্রের সর্দ্দারসহ সাত সদস্যকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জেলার বিভিন্ন স্থানে ছিনতাই ও ডাকাতির সাথে জড়িত বলে স্বীকার করেছে। এদের নিকট থেকে মোটরসাইকেলটি উদ্ধারের প্রক্রিয়া শুরু হয়েছে। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত গ্রেফতারকৃতদের জোর জিজ্ঞাসাবাদ অব্যাহত ছিলো।

গত শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে শহরের উপকণ্ঠে ব্র্যাক অফিসের সামনে চুয়াডাঙ্গার দু ব্যবসায়ীকে কুপিয়ে একটি পালসার মোটরসাইকেল ছিনিয়ে নেয় আটকৃতরা। ওই মামলার তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান সদর থানার ওসি।

Leave a comment

Your email address will not be published.