ছিনতাইকারীদের ক্ষুরের পোচে অটোচালক রক্তাক্ত জখম

চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের কোষাঘাটার নির্জন স্থানে পুলিশ পরিচয়ে ছিনতাই

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-জীবননগর সড়কে কোষাঘাটার নির্জন স্থানে পুলিশ পরিচয়ে এক অটোচালকের টাকা ছিনতাই করেছে তিনজনের একদল ছিনতাইকারী। গতরাত সাড়ে ৮টার দিকে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে অটোচালক বিপুল হোসেনকে রক্তাক্ত জখম করে।

জখম অটোচালক বিপুল হোসেনকে (২৮) চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি চুয়াডাঙ্গা জেলা সদরের হাটকালুগঞ্জের শহিদুল ইসলামের ছেলে। ঘটনার বর্ণনা দিতে গিয়ে বিপুল বলেছেন, সন্ধ্যার আগে ভাড়া নিয়ে জীবননগর যাই। সেখান থেকে ফেরার সময় কোষাঘাটার নির্জনস্থানে মোটরসাইকেলযোগে হাজির হয় তিনজন। অটো থামাতে বলে। অটোতে চার্জ নেই বলে জানিয়ে ঘটনাস্থল ত্যাগ করতে গেলে তিনজন নিজেদেরকে পুলিশ বলে পরিচয় দেয়। অটো থামাতেই ওরা ছুটে এসে পকেটে থাকা টাকাসহ মোবাইলফোন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। বাধা দিলে ধারালো অস্ত্র ক্ষুর দিয়ে হাতে পোচ মারে। কাছে থাকা ৬শ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল চালিয়ে তিন ছিনতাইকারী দামুড়হুদার দিকে চলে যায়।

উল্লেখ্য, মোটরসাইকেলযোগে ছিনতাইকারীরা ইতঃপূর্বে চুয়াডাঙ্গা স্টেশনের অদূরবর্তী বটতলাতেও ছিনতাই করেছে। যে মোটরসাইকেল ছিনতাইকারীরা ব্যবহার করে, তার রেজিস্ট্রেশন নম্বর থাকে না।