ছাত্রীদের উত্ত্যক্ত করে ফেরার পথে মাইক্রোচালক আটক : বখাটেদের খুঁজছে পুলিশ

আলমডাঙ্গার জামজামির ট্যালেন্ট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মুজিবনগরে শিক্ষা সফর
জামজামি প্রতিনিধি: আলমডাঙ্গা জামজামির সাহ স্টোরের মাইক্রোচালক মামুনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে তাকে জামজামি ফাঁড়ি পুলিশ আলমডাঙ্গা থানায় হস্তান্তর করেছে। জামজামির ট্যালেন্ট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষাসফরে যাওয়া ছাত্রীদের মেহেরপুর মুজিবনগরে উত্ত্যক্ত করাসহ প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে মামুনকে আটক করা হয়।
আটককৃত মামুন জামজামি বাজারের অদূরবর্তী কুষ্টিয়া ইবি থানার নৃসিংহপুর গ্রামের আব্দুল বারেকের ছেলে। মাইক্রোচালক মামুন, যাত্রী মামুন, শামীম, ইয়ামিন, মোহাম্মদ, তরিকুল ও লালনসহ কয়েকজনকে সাথে নিয়ে মুজিবনগরে গিয়ে শিক্ষা সফরে থাকা শিক্ষার্থীদের মধ্যে কিছু ছাত্রীকে উত্ত্যক্ত করে। আপত্তিকর প্রস্তাব দেয়। বিষয়টি ছাত্রীরা প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে জানালে তিনি প্রতিবাদ করেন। এ সময় মাইক্রোচালক মামুনসহ তার সাথে থাকা যুবকদল শিক্ষককেও লাঞ্ছিত করে। শিক্ষা সফর বা পিকনিক থেকে ফেরার পর জামজামি বাজারে ফিরলে উত্তেজনা দানা বাঁধে। নালিশ গড়ায় জামজামি ফাঁড়ি পুলিশে।
জানা গেছে, জামজামি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই অচিন্ত সঙ্গীয় ফোর্স নিয়ে জামজামি বাজারের সাহ স্টোরের মাইক্রোচালক মামুনকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার মাইক্রোবাসে থাকা সহযোগীদের নাম বলে। পুলিশ ওদের নামের তালিকা নিয়ে গতকাল বৃহস্পতিবার রাতে গ্রেফতার অভিযানে নামে। গতকাল বৃহস্পতিবার রাতে শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযান অব্যাহত ছিলো। অপরদিকে আটককৃত মামুনকে আলমডাঙ্গা থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদও অব্যাহত ছিলো। তার বিরুদ্ধে মামলা হলে আজ শুক্রবার আদালতে সোপর্দ করা হতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *