চোরাই গরু ও ট্রাকসহ জাফরপুরের৩ জনকে আটক করেছে ঝিনাইদহ পুলিশ

 

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রাম থেকে চোরাই গরুসহ ১টি ট্রাক আটক করা হয়েছে। এসময় পুলিশ আন্তঃজেলা গরু চোরচক্রের ৩ জনকে আটক করে। আটককৃতরা হলো চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুর গ্রামের হাসেম আলীর ছেলে কালাম (৩৫), একই গ্রামের মুকুল মোল্লার ছেলে ফজলু (৩৫) ও মৃত চাঁন মল্লিকের ছেলে ফারুখ আহমেদ (৪০)। গতকাল সোমবার সকালে ঝিনাইদহের বংকিরা গ্রামের ভাঙা ব্রিজের কাছ থেকে এদেরকে আটক করা হয়।

সদর থানার বংকিরা ক্যাম্পের ইনচার্জ অজয় কুমার কুণ্ডু জানান, আন্তঃজেলা চোরচক্রের এ সদস্যরা চুয়াডাঙ্গা জেলার খাড়াগোদা এলাকা থেকে ট্রাকযোগে চোরাই গরু নিয়ে ঝিনাইদহের দিকে আসছে এমন খবর পায় পুলিশ। এর ভিত্তিতে পুলিশ ঝিনাইদহের বংকিরা গ্রামের ভাঙা ব্রিজের নিকট গতকাল সোমবার সকাল ৭টার দিকে একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট ১৬-৩৯৮৩) গতিরোধ করে। এসময় ট্রাক থেকে ২টি গরু ও ৩ জন আন্তঃজেলা চোরচক্রের সদস্যকে আটক করা হয়। ট্রাক ও গরুসহ আটককৃতদের সদর থানায় সোপর্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা গরু চুরি ও পাচারের সাথে তাদের সংশ্লিষ্টতা পুলিশের কাছে স্বীকার করে জানিয়েছে এ গরু দুটি মাদারীপুর শিবচর এলাকা থেকে আনা।

পুলিশের হাতে আটক হওয়া আন্তঃজেলা চোর চক্রের সদস্যরা ট্রাক নিয়ে রাতের আঁধারে বিভিন্ন গ্রাম থেকে গৃহস্তের গরু চুরি করে ঢাকাসহ বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছিলো বলেও পুলিশ জানায়। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানায় মামলা হয়েছে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *