চুয়াডাঙ্গা সাতগাড়ি মোড়ে জাল টাকার নোট দিয়ে সিগারেট কেনার সময় প্রতারক ধরাপড়লেও পালিয়েছে কৌশলে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সাতগাড়ি মোড়ের দুটি দোকান থেকে জাল টাকা দিয়ে সিগারেট কেনার সময় ধরা পড়েও প্রতারক কৌশলে সটকেছে। গতকাল বুধবার সন্ধ্যায় অল্প কিছু সময়ের ব্যবধানে এ ঘটনা ঘটে। পরে পুলিশ খবর পেয়ে ৫শ টাকার দুটি জাল নোট ও ব্যাংকের একটি সিল উদ্ধার করেছে।

জাল টাকা দিয়ে সিগারেট কেনার সময় ধরা পড়েও কৌশলে সটকে পড়া যুবককে আটকে রাখতে না পেরে অনেকেই হাপিত্যেস করে বলেছেন, ছেলেটাকে মুখ চিনি। একটি এনজিওতে চাকরি করে বলে শুনেছি। পলাশপাড়ায় থাকে। তাকে তারই এক সহযোগী থানায় দেয়ার কথা বলে সরিয়ে নিয়ে গেছে।

জানা গেছে, গতকাল সন্ধ্যায় চুয়াডাঙ্গা সাতগাড়ি মোড়ের খোকনের দোকানে ক্রেতা সেজে এক প্রতারক ৫শ টাকার নোট দেয়। এক প্যাকেট গোল্ডলিফ সিগারেট চায়। টাকাটা নেড়েচেড়ে দেখে দোকানির জাল বলে সন্দেহ হলে উপস্থিত কয়েকজনকে দেখান। তারও ৫শ টাকার নোটটা জাল বলে মন্তব্য করেন। অবস্থা বেগতিক দেখে প্রতারক সটকে পড়ে। খোঁজাখোঁজির এক পর্যায়ে তাকে সাতগাড়ির আল কোরআন একাডেমী মোড়ের সামনের সবুরের দোকানে পাওয়া যায়। সেখানেও ওই প্রতারক একইভাবে ৫শ টাকার জাল নোট দিয়ে সিগারেট কেনার চেষ্টা করে। স্থানীয়রা তাকে হাতে নাতে আটক করে। পুলিশে খবর দেয়। এরই মাঝে তার এক সহযোগী সেখানে হাজির হয়ে থানায় দেয়ার কথা বলে সরিয়ে নিয়ে ছেড়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ ৫শ টাকার দুটি নোট ও ব্যাংকের একটি সিল উদ্ধার করে।

জাল টাকা দিয়ে সিগারেট কিনতে গিয়ে ধরা পড়ার পরও প্রতারক সটকানোর কৌশলে স্থানীয়রা হতবাক হয়েছে। তারা বলেছে, যুবককে এলাকায় দেখামাত্রই ধরে পুলিশে দেয়ার উদ্যোগ নেয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *