চুয়াডাঙ্গা সরিষাডাঙ্গার দুজনকে জেলা শহরের একাডেমি মোড়ে কুপিয়ে ও পিটিয়ে জখম

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা একাডেমি মোড়ে দুজনকে কুপিয়ে জখম করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টার দিকে তেলপাম্প থেকে পেট্রোল নেয়ার সময় তাদের পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। আহত দুজন চুয়াডাঙ্গা সদর উপজেলার মোমিনপুর সরিষাডাঙ্গার আব্দুল আজিজ ব্যাপারীর ছেলে হারুন অর রশিদ (৩৪) ও একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে আব্দুল খালেক (৩৫)।

জানা গেছে, গতকাল সকাল সাড়ে ৮টার দিকে ব্যক্তিগত কাজে গ্রাম থেকে চুয়াডাঙ্গায় আসে হারুন ও খালেক। শহরের একাডেমি মোড়ের মোজাম্মেল হকের তেলপাম্পে পেট্রোল নিতে গেলে ৮/১০ জন যুবক তাদের ওপর হামলা চালায়। এ সময় তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে ওই যুবকরা। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলেও পরে অন্যত্র গিয়ে চিকিৎসা নিচ্ছে তারা।

আহতরা বলেছেন, অনুষ্ঠিতব্য মোমিনপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দারের পক্ষে নির্বাচনী কাজ করায় তাদের ওপর হামলা চালানো হয়েছে। তেলপাম্প থেকে মারপিটের পর তাদেরকে কবরী রোডের একটি বাড়িতে নিয়েও মারধর করে ওই যুবকরা। হামলাকারীরা ছাত্রলীগের নেতৃবৃন্দবলেও জানান তারা।

তবে প্রত্যক্ষদর্শীরা বলেছেন, দুজনকে মারধর করে ঘটনাস্থল থেকে চলে যায় যুবকরা। তাদেরকে কোথাও নিয়ে যায়নি বলেও জানান তারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *