চুয়াডাঙ্গা সদর বেগমপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন

 

 

কমিটি ঘোষণার পরপরই ৪ জনের পদত্যাগ!

স্টাফরিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণার পর থেকে পৌরসভার ওয়ার্ড ও ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা প্রক্রিয়া শুরু করা হয়েছে। এরই মধ্যে ঘোষণা করা হয়েছে চুয়াডাঙ্গা সদর বেগমপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি। ঘোষিত কমিটিতে ত্যাগী পোড় খাওয়া নেতারা উপেক্ষিত হওয়ায় ৪ জন পদত্যাগ করেছে। এ নিয়ে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। দলের মধ্যে সৃষ্টি হচ্ছে ভাঙনের। কমিটি বিলুপ্ত করে পুনরায় কমিটি ঘোষণার দাবি তোলা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাড. সাজাহান মুকুল ও যুগ্মআহ্বায়ক আব্দুল খালেক যৌথ স্বাক্ষরিতপত্রে জানা গেছে,গত ৮ জুলাই উপজেলার বেগমপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটিতে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহম্মদ আলী আহ্বায়ক,আসাবুল হকে যুগ্মআহ্বায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে। কমিটির অন্যান্যের মধ্যে রয়েছেন,বর্তমান ইউপি চেয়ারম্যান আলী হোসেন জোয়ার্দ্দার,ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মীর লিয়াকত আলী,সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন,বিএনপি নেতা আজিজুল হক,আশরাফুল আলম,আব্দার আলী, মাসুদ রানা,আব্দুস সবুর ও মুন্নাফ আলী। কমিটি ঘোষণার পরপরই আলী হোসেন জোয়ার্দ্দার,মীর লিয়াকত আলী,আসলাম উদ্দিন ও আব্দার আলী পদত্যাগ করেছেন। বিএনপির এ ৪ নেতা স্বাক্ষরিত পত্রে ঘোষতি কমিটির সাংগঠনিক গ্রহণ যোগ্যতার বিভিন্ন অভিযোগ তুলেছেন।

এদিকে ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে কেউ কেউ বলেছেন,এ কমিটিতে দলের ত্যাগী ও পোড় খাওয়া নেতারা হয়েছেন উপেক্ষিত। ফলে দলের মধ্যে ভাঙনের সুর শোনা যাচ্ছে। দলের ভীত মজবুত রাখতে কমিটি বিলুপ্ত ঘোষণা করে ত্যাগী নেতাদের সমন্বয়ে পুনরায় কমিটি ঘোষণার দাবি তোলা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.