চুয়াডাঙ্গা শহরে দু দফা হামলায় দু যুবককে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরে গতকাল শনিবার দু দফা হামলায় আলম হোসেন (৩২) ও তার বন্ধু রুবেল হোসেন (২৫) গুরুতর আহত হয়েছেন। দুজনকেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আলম শহরের থানা কাউন্সিলপাড়ার সুরুজ মিয়ার ছেলে এবং রুবেল মুসলিমপাড়ার নাছির উদ্দীনের ছেলে। দু দফা হামলার ঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

আহত সূত্রে জানা গেছে, গতকাল শনিবার বিকেলে বেলগাছি রেলগেট এলাকায় ৩টি মোটরসাইকেলযোগে ৬ যুবক এসে আলমের ওপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে তারা স্থান ত্যাগ করে। স্থানীয়রা আলমকে ভর্তি করান চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সিগন্যালপাড়র দীপ, রাজিব ও নাঈম ওই হামলা চালায় বলে জানান আহত আলম।

এদিকে রাত ৮টার দিকে আলমকে হাসপাতালে দেখতে আসেন তার বন্ধু রুবেল। সাইকেলস্ট্যান্ডে তার বাইসাইকেলটি রেখে একটি ফ্যান নিয়ে তিনি হাসপাতালে ঢোকার সময় ৮-১০ যুবক তার ওপর হামলা চালায়। আলমের মতোই তাকে কুপিয়ে জখম করে। এক পর্যায়ে ওই যুবকরা হাসপাতালের বেডে থাকা আলমকেও মারধর করে। রুবেলকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। সিনেমা হলপাড়ার জনি, মুসলিমপাড়ার ইন্তাদুল ও রাজিবসহ কয়েকজন ওই হামলা চালিয়েছে বলে জানান আহত রুবেল। এদিকে হামলার ঘটনায় হাসপাতাল ও আশেপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ সময় হাসপাতাল এলাকার ফার্মেসি ও দোকানপাট বন্ধ করে দেন দোকান মালিকরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *