চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের হাতিকাটা মোড়ের অদূরে ছিনতাইকারীদের তাণ্ডব

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের হাতিকাটা মোড়ের অদূরে কলাগাছ ফেলে মোটরসাইকেল ছিনতাই করেছে একদল ছিনতাইকারী। গতরাত আনুমানিক সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল চালক জহিরকে আটকে রাস্তার অদূরে বেঁধে রেখে তার ডায়ান-৫০ মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে।

ছিনতাইয়ের শিকার জহির চুয়াডাঙ্গা দক্ষিণ হাসপাতালপাড়ার ফজলুর রহমানের ছেলে। তিনি ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছেন, রাতে শহর থেকে আলুকদিয়ার বাবলুকে মোটরসাইকেলে করে পৌঁছে দিয়ে ফিরছিলাম। হাতিকাটা মোড়ের অদূরে আপন ফ্লাওয়ার মিলের নিকট রাস্তায় কয়েকটি কলাগাছ ফেলে গতিরোধ করে। থামতেই ১৩/১৪ জনের একদল ছিনতাইকারী ছুটে আসে। তারা ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে রাস্তার আনুমানিক ২শ গজ দূরে নিয়ে হাত পা ও মুখ বেঁধে ফেলে রাখে। মোটরসাইকেলটি ছিনিয়ে ছিনতাইকারীরা সটকে পড়ে।

স্থানীয়রা বলেছে, রাত দেড়টার দিকে টহল পুলিশ আলুকদিয়ার দিকে যাওয়ার পথে রাস্তার পাশে কলাগাছ পড়ে থাকতে দেখে থামে। আশে পাশে লাইট মেরেও কারো সাড়া না পেয়ে পুলিশ বঙ্গজের সামনের দোকানের সামনে ফেরে। টহল পুলিশ স্থানীয়দের কলাগাছের বিষয়টি জানিয়ে টহলে ব্যস্ত হয়। স্থানীয়রা টসলাইট নিয়ে ঘটনাস্থলের আশে পাশে টসলাইট মারতে থাকে। এ সময় গুংরানির শব্দ শুনে স্থানীয়রা ছুটে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় জহিরকে উদ্ধার করে।

Leave a comment

Your email address will not be published.