চুয়াডাঙ্গা ফার্মপাড়ার অপু রহমান হত্যামামলা: তিনজন দু দিনের রিমান্ডে : জিজ্ঞাসাবাদ শুরু

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ফার্মপাড়ার অপু রহমান হত্যামামলায় গ্রেফতারকৃত রফিকুল, হানিফ ও শফিকুলকে দু দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে রিমান্ড।

চুয়াডাঙ্গা ফার্মপাড়ার হাফিজুর রহমানের ছেলে অপু রহমান রেলবাজারের গার্মেন্টস ব্যবসায়ী ছিলেন। ঈদের একদিন আগে মধ্যরাতে সাতগাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে নৃশংসতার শিকার হন। পরদিন তিনি মারা যান। অপু রহমানের পিতা হাফিজুর রহমান বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় হত্যামামলা রুজু করেন। এ মামলায় ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার হাবিবুর রহমানের ছেলে রফিকুল, শুকুর আলীর ছেলে হানিফ ও মসজিদপাড়ার আজিজুলের ছেলে শফিকুলকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই বারেক জানিয়েছেন, অপু রহমান হত্যার বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। থানা কাস্টডিতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত জিজ্ঞাসাবাদ অব্যাহত ছিলো। হত্যার কথা স্বীকার করেনি। তারা বলেছে, শুনেছি অপু মোটরসাইকের দুর্ঘটনায় আহত হয়। পরে মারা গেছে।

Leave a comment

Your email address will not be published.