চুয়াডাঙ্গা পৌরসভার নির্মিত বড় বড় ড্রেনের বহু স্থানেই নেই স্লাব -ঢাকনাহীন ড্রেনে পড়ে নারী গুরুতর জখম

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সাব রেজিস্ট্রি অফিসের সামনের স্লাবহীন ড্রেনে পড়ে এক নারী গুরুতর জখম হয়েছেন। সাবরেজিস্ট্রি অফিসের কাজ শেষে বাড়ির উদ্দেশে রওনা হওয়ার প্রাক্কলে বেলা আড়াইটার দিকে তিনি ড্রেনে পড়েন। মাথায়, হাতে ও পায়ে রক্তাক্ত জখম হয়েছেন। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হলেও উন্নত চিকিৎসার জন্য আজ রেফার করা হতে পারে।
জানা গেছে, চুয়াডাঙ্গা দামুড়হুদার ইব্রাহিমপুর পশ্চিমপাড়ার মিজানুর রহমানের স্ত্রী মনজুমান আরা (৩৬) মেহেরপুর সূর্যের হাসি ক্লিনিকে প্যারামেডিকেল চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করেন। স্বামী গ্রামীণ ব্যাংকে কর্মকর্তা। জমিজমা সংক্রান্ত বিষয়ে মনজুমান আরা গতকাল সোমবার চুয়াডাঙ্গা সাব রেজিস্ট্রি অফিসে যান। তিনি কাজ শেষে বেলা আড়াইটার দিকে বাড়ি ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। সড়কের পাশে ভয়ানকভাবে থাকা স্লাববিহীন ড্রেনে তিনি পা ফঁসকে পড়ে যান। উপস্থিত জনগণ উদ্ধার করেন। হাসপাতালে নিয়ে ভর্তি করানো হলেও তিনি আশঙ্কামুক্ত নন।
চুয়াডাঙ্গা পৌরসভা কর্তৃক নিযুক্ত ঠিকাদারের নির্মাণ করা বড় বড় ড্রেনের ওপর স্লাব না দেয়ার কারণে বহু স্থানেই মারণফাঁদ হয়ে রয়েছে। এসব স্থান থেকে শুধু তীব্র দুর্গন্ধই ছড়ায় না, মাঝে মাঝেই পথচারী পড়ে আহত হন। গতকাল চুয়াডাঙ্গা জেলা শহরের কলেজ রোডের এক নারী গুরুতর আহত হলে বিরূপ সমালোচনার ঝড় ওঠে। এসব ড্রেন অবশ্য অনেক আগে নির্মিত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *