চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের সংস্কারকাজের স্থলে ডাকাতদলের তাণ্ডব

 

নৈশকোচ রয়েল এক্সপ্রেসসহ মিনিট্রাকে দুর্ধর্ষ ডাকাতি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের ভুলটিয়ায় গতপরশু রাত ৩টার দিকে রয়েল এক্সপ্রেস ও একটি মিনিট্রাকে ডাকাতি হয়েছে। ৯/১০ জনের একদল মুখোশধারী ডাকাত ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে সটকে পড়ে। কিছুক্ষণের মাথায় হাজির হয় টহল পুলিশ।

জানা গেছে, গতপরশু রাত ৯টার দিকে ঢাকা গাবতলি থেকে চুয়াডাঙ্গার উদ্দেশে রওনা হয় নৈশকোচ রয়েল এক্সপ্রেস। যাত্রীভর্তি নৈশকোচটি চুয়াডাঙ্গার ভুলটিয়া মোড়ের অদূরে পৌঁছুলে ডাকাতদলের কবলে পড়ে। ডাকাতদল ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে রয়েল এক্সপ্রেসের সকল যাত্রীর নিকট থেকে নগদ টাকা, মূল্যবান মালামাল ডাকাতি করে পালিয়ে যায়। কোচযাত্রীদের নিকট থেকে আনুমানিক আড়াই লাখ টাকা ডাকাতি করেছে বলে মন্তব্য ডাকাতির শিকার কোচের একাধিক যাত্রীর। তারা অভিযোগ করে বলেছেন, টহল পুলিশ ঘটনাস্থলের অদূরেই ছিলো। ডাকাতি করে ডাকাতদল কোচ থেকে নামতেই যাত্রীরা চিৎকার দিয়ে ওঠে। কয়েক মিনিটের মাথায় হাজির হয় পুলিশ।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে বিজিবি-৬’র দু সদস্য ল্যান্সনায়েক শাহিনুল ইসলাম ও সিপাহি জয়নাল বলেন, আমরা কোচের পেছনের সিটে ছিলাম। ভুলটিয়ার নিকট সড়ক সংস্কারের কাজের কারণে কোচটি অল্প গতিতে চলছিলো। বিপরীতমুখি একটি মিনিট্রাক কোচের সামনে থামা অবস্থায় দেখে কোচচালক ব্রেক করেন। মুহূর্তের মধ্যে কয়েকজন মুখোশধারী ডাকাত কোচের যাত্রীদের খুনের হুমকি দিয়ে ডাকাতি শুরু করে। যার কাছে যা ছিলো তার সবই ডাকাতদল হতিয়ে নেয়। আমাদের নিকট থেকেও হাতিয়ে নিয়েছে বেতনের কার্ডসহ নগদ টাকা। কোচটি ঘটনাস্থলে পৌঁছুনোর পূর্বেই ডাকাতদলের কবলে পড়ে মিনিট্রাক। ওই ট্রাকের চালক ও হেল্পার জানান, ডাকাতদল তাদের নিকট থেকে টাকা কেড়ে নিয়ে থামিয়ে রাখে। কিছুক্ষণের মধ্যেই রয়েল এক্সপ্রেস সেখানে পৌঁছে ডাকাতদলের কবলে পড়ে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *