চুয়াডাঙ্গা জেলা বাসমালিক সমিতির সভাপতি ওয়াছি উদ্দীন মালিক টিটুর ইন্তেকাল

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা বাসমালিক সমিতির সভাপতি হাজি ওয়াছি উদ্দীন মালিক টিটু ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি………রাজেউন)। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে ঢাকার রেনেসাঁ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫২ বছর। তিনি চুয়ডাঙ্গা জেলা শহরের পুরাতন ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার মরহুম হাজি আফজাল উদ্দীন মালিকের ছেলে। চুয়াডাঙ্গা জেলা বাসমালিক সমিতির সভাপতি হিসেবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছিলেন। মৃতৃকালে তিনি স্ত্রী ও দু সহোদরসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। নিঃসন্তান ছিলেন তিনি। তার বড় ভাই সালাউদ্দীন ইংল্যান্ড প্রবাসী। ছোট ভাই জিয়া উদ্দীন মালিক চুয়াডাঙ্গা সমবায় নিউ মার্কেটের দেশ টেলিকমের সত্ত্বাধিকারী।

ওয়াছি উদ্দীন মালিক টিটু ছিলেন সদালাপী। পরিবারের সদস্যরা বলেছেন, বেশ কিছুদিন ধরে তিনি কিডনিসহ কয়েকটি রোগে ভুগছিলেন। গত ৭ আগস্ট তাকে ঢাকার রেনেসাঁ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি চিরবিদায় নেন। গতকাল সন্ধ্যার পর নিজ বাড়িতে মৃতদেহ নেয়া হয়। গতরাতেই জানাজা শেষে জান্নাতুল বাকি কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। জানাজা ও দাফন কাজে অসংখ্য মসুল্লি শরিক হন।

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন পরিবারের সদস্যরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *