চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির-২০১৪ অ্যাড.মুন্সী মো. শাহজাহান মুকুল সভাপতি ও অ্যাড. সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন। গতকাল বুধবার দুপুর ২টার দিকে জেলা আইনজীবী সমিতির কার্যালয়ে দায়িত্ব হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন হয়। এ সময় নবনির্বাচিত কার্যকরী কমিটির নেতৃবৃন্দ ও আইনজীবী সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।

সাধারণ সম্পাদক অ্যাড. সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিমের সঞ্চালনায় বক্ত্যব রাখেন আলমগীর হোসেন (পিপি), আব্দুল ওহাব মল্লিক, মো. মনিরুজ্জামান, এসএম রফিউর রহমান, আবুল বাশার ও বজলুর রহমান।

জানা গেছে, গত ২৯ নভেম্বর চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন-২০১৪ অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সংখ্যাগরিষ্ঠ ১০টি পদে জয়লাভ করে এবং মহাজোট সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ একটি যুগ্মসম্পাদকসহ পাঁচটি পদে জয়লাভ করে। জাতীয়তাবাদী আইনজীবী ঐক্যজোটের নির্বাচিতরা  হলেন- সভাপতি পদে মুন্সী মো. শাহজাহান মুকুল, সহসভাপতি মনসুর উদ্দীন মোল্লা ও শহিদুল হক (২), সাধারণ সম্পাদক সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম এবং যুগ্মসাধারণ সম্পাদক আহসান আলী। সদস্য পদে নির্বাচিতরা হলেন- হুমায়ুন কবির মামুন, মাসুদুর রহমান, মমতাজ খাতুন, মাসুদ পারভেজ রাসেল ও জামাল উদ্দীন।

আওয়ামী আইনজীবী পরিষদের বিজয়ীরা হলেন- তালিম হোসেন যুগ্মসম্পাদক পদে এবং সদস্য পদে নাসির উদ্দিন (৩), রবিউল হক রবি, আনারুল হক  ও ছরোয়ার হোসেন নির্বাচিত হন।

দায়িত্ব গ্রহণের পর সভাপতি অ্যাড. মুন্সী মো. শাহজাহান মুকুল তার বক্তব্যে বলেন, আইনজীবী সমিতির মান মর্যাদা রক্ষায় সুষ্ঠুভাবে যাতে দায়িত্ব পালন করতে পারি সে বিষয়ে আইনজীবী সমিতির সকল সদস্যর নিকট তিনি সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, বার সমিতির ১ কোটি ৬৮ লাখ টাকা বর্তমানে ব্যাংকে জমা রাখা হয়েছে। এরমধ্যে ২০১৩ সালে সর্ব্বোচ ২৮ লাখ টাকা এফডিআর করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *