চুয়াডাঙ্গা খাসপাড়ায় পরিত্যাক্ত অবস্থায় রিভালবার ও পাইপগান উদ্ধার

বেগমপুর প্রতিনিধি: নবগঠিত গড়াইটুপি ইউনিয়নের খাসপাড়া গ্রামের মোস্তফার পুকুরের পাড় থেকে পরিত্যাক্ত অবস্থায় রিভালবার ও দু নলা পাইপগান উদ্ধার করেছে পুলিশ। পুলিশ রিভালবারটি খেলনা রিভালবার বলে জানালেও পাইপগানটি অরজিনাল দাবি করেছে। ঘটনার পর থেকে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

পুকুরপাড়ে ঝোপঝাড় বেড়ে ওঠায় গতকাল সোমবার সকালে তা পরিষ্কারের জন্য কয়েকজন লেবার নেন চুয়াডাঙ্গা সদর উপজেলার নবগঠিত গড়াইটুপি ইউনিয়নের খাসপাড়া গ্রামের পশ্চিমপাড়ার আবুল হাশেমের ছেলে মোস্তফা। ঝোড় পরিষ্কার করার সময় সকাল সাড়ে ৮টার দিকে পুকুরের পশ্চিমপাড়ে ঝোপের মধ্যে লেবাররা পড়ে থাকতে দেখেন একটি রিভালবার ও দু নলা একটি পাইপগান। বিষয়টি পুকুর মালিক দেখতে পেয়ে খবর দেন তিতুদহ ক্যাম্প পুলিশকে। তিতুদহ ক্যাম্প পুলিশের ইনচার্জ এসআই লিটন গাজী সকাল সাড়ে ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করেন একটি রিভালবার ও দু নলা একটি পাইপগান। পুলিশ উদ্ধারকৃত মালামাল নিয়ে যায় চুয়াডাঙ্গা সদর থানায়। পরে পুলিশ জানায়, উদ্ধারকৃত রিভালবারটি দৃষ্টিতে দেখে মনে হচ্ছে সত্যিকারের রিভালবার। প্রকৃতপক্ষে রিভালবারটি উন্নতমানের প্লাস্টিকের। যার ওপর সিলভার রঙ করা। তবে পাইপগানটি অরজিনাল বলে দাবি করেন। যেটি স্থানীয়ভাবে তৈরি করা।

এদিকে পুকুরপাড় থেকে রিভালবার ও পাইপগান উদ্ধার হওয়ার পর থেকে জনমনে নানা প্রশ্ন দেখা দিয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, জনমনে ভীতি সৃষ্টি করতেই হয়তো দুষ্কৃতীকারীরা পুকুরপাড়ে এ সমস্ত জিনিসপত্র রেখে গেছে। তবে পুলিশ জানিয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপরাধীরা খুবশিগগিরই আইনের আওতায় আসবে।

Leave a comment

Your email address will not be published.