চুয়াডাঙ্গা-কুষ্টিয়া সড়কের লোকাল বাসেও অজ্ঞান পার্টির অপতৎপরতা

অজ্ঞান করে ৫০ হাজার টাকা নিয়ে উধাও

 

স্টাফ রিপোর্টার: করিমন কেনার জন্য টাকা নিয়ে চুয়াডাঙ্গার কমলাপুর পিটিআই মোড় থেকে লোকাল বাসে উঠে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন তহির উদ্দীন (৩৫)। তিনি অবশ্য চাতালব্যবসায়ী। গতকাল শনিবার তারই ঘনিষ্ঠজন মান্নানের করিমন কেনার জন্য মান্নানেরই টাকা নিয়ে লোকাল বাসে উঠে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ৫০ হাজার টাকা হারিয়েছেন।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের মোমিনপুরের মৃত নূর মহাম্মদের ছেলে তহির উদ্দীন সরিষাডাঙ্গার মান্নানকে সাথে করে গতকাল শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বাসে উঠেন। কুষ্টিয়াগামী বাসে উঠে তহির ছিটে বসেন, মান্নান সিট না পাওয়ার কারণে দরজার কাছে দাঁড়িয়ে থাকেন। বাসটি আলমডাঙ্গা অতিক্রম করে হালসার নিকট পৌঁছুলে মান্নান এগিয়ে যান তহিরের কাছে। তহির তখন সংজ্ঞাহীন। কাছে থাকা টাকা নেই। পরবর্তী স্টপেজে মান্নান সংজ্ঞাহীন তহিরকে নামিয়ে ফিরতি বাসযোগে চুয়াডাঙ্গায় নেন। নিকটজনদের খবর দেন।

তহিরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার শয্যাপাশে থাকা লোকজন এসব তথ্য জানিয়ে বলেছে, মান্নান এক লাখ টাকা নিয়ে করিমন কেনার জন্য কুষ্টিয়ার উদ্দেশে রওনা হয়। এক লাখ টাকার অর্ধেক ৫০ হাজার টাকা ছিলো তহিরের নিকট, বাকিটা ছিলো মান্নানের নিকট। টাকা হারানোর কারণে মান্নানের আর এ দফা করিমন কেনা হলো না। তার অবশ্য মন্তব্য জানা সম্ভব হয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *