চুয়াডাঙ্গা ও মেহেরপুরে বজ্রপাত : দুজনের মৃত্যু

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ও মেহেরপুরে পৃথক বজ্রপাতে দুজন মারা গেছে। গতকাল রোববার বেলা ১টার দিকে বজ্রপাতে মেহেরপুর আমঝুপির পল্লি চিকিৎসক আব্দুল মজিদ (৪২) ও চুয়াডাঙ্গা আলমডাঙ্গার রুইথনপুরের মারফত আলী (২০) মারা যান।

জানা গেছে, আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের রুইথনপুর গ্রামের খবির উদ্দীনের বড় ছেলে মারফত আলী ঘাস কাটার জন্য গ্রামের অদূরবর্তী দুবলোজলের বিলে যান। দুপুর ১টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মাঝে বজ্রপাতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। পরে তার লাশ উদ্ধার করে নিজ বাড়িতে নেয়া হয়। অপরদিকে আমঝুপি গ্রামের পল্লি চিকিৎসক আব্দুল মজিদ(৪২) গতকাল রোববার বেলা ১টার দিকে বজ্রপাতে মৃত্যু হয়েছে।এলাকাসূত্রে জানা যায়, আমঝুপি গ্রামের উত্তরপাড়ার সামসুদ্দিনের বড় ছেলে পল্লি চিকিৎসক আব্দুল মজিদ রোববার বেলা ১২টার দিকে আমঝুপির হরপুর মাঠে তার নিজ ধানের জমিতে সেচ দেয়ার সময় বেলা ১টার দিকে বজ্রপাতে তিনি মারা যান।পাশের লোকজন মাঠ থেকে তার লাশ বাড়িতে নেয়। লাশ বাড়িতে পৌঁছুলে এলাকায় হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। গতকালইবাদ আছর আমঝুপি উত্তরপাড়ার কবর স্থানে জানাজা শেষে দাফন করা হয়। ৩ সন্তানের জনক আব্দুল মজিদদীর্ঘদিন ধরে এলাকায় পল্লি চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

গতকাল চুয়াডাঙ্গায় ৩ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। আবহাওয়া অধিদফতর পূর্বাভাসে বলেছে, রাজশাহী, রংপুর, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়াসহ মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ও ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *