চুয়াডাঙ্গা ওজোপাডিকোর বিদ্যুত কর্মচারীকে বাটাম পেটা অবৈধ্য বিদ্যুত সংযোগ প্রদান করে টাকা আত্মসাতকারীর বিরদ্ধে মামলা

স্টাফ রিপের্টার: চুয়াডাঙ্গা ওজোপাডিকোর বিদ্যুত কর্মচারী লাইনম্যান ‘বি’ নজরুল ইসলাম কেতুকে বাটাম পেটা করেছে মসজিদপাড়ার আতাউল ও টাবু। এ ঘটনায় চুয়ডাঙ্গা ওজোপডিকো লি.’র নির্বাহী প্রকৌশলী (বিক্রয় ও বিতরণ বিভাগ) এবং বিদ্যুত কর্মচারী নজরুল ইসলাম দুজনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় এজাহার দাখিল করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা ওজোপডিকো লি.’র লাইনম্যান ‘বি’ নজরুল ইসলাম কেতু কর্তব্যরত অবস্থায় নিকটস্থ মহিদুলের চায়ের দোকানে টাবু ও আতাউলের বাটামপেটায় আহত হয়। গতকাল মঙ্গলবার বেলা পৌনে ১২টায় উল্লেখিত আসামিদ্বয় নজরুল ইসলামকে পূর্ব পরিকল্পিতভাবে বেধড়ক পিটিয়ে আহত করলে স্থানীয় লোকজন ও তার সহকর্মীরা উদ্ধার করে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে। কিছুটা সুস্থ হলে তিনি ওজোপাডিকোর কর্মকর্তাদের বিষয়টি জানিয়ে থানায় এজাহার দায়ের করেন। এজাহারে উল্লেখ করা হয়, আসামিদ্বয় বিভিন্ন সময়ে বিদ্যুত অফিসে ঢুকে বিদ্যুতকর্মচারীদের নিকট নেশার জন্য চাঁদা দাবিসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে। কিছুদিন আগে আসামিদ্বয় কয়েকজন গ্রাহকের নিকট অবৈধ্য বিদ্যুতসংযোগ দেয়ার কথা বলে অফিসকে না জানিয়ে টাকা নেয় এবং সংযোগও প্রদান করে। পরবতীর্তে ম্যাজিস্ট্রের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত ওই গ্রাহকদের অবৈধ্য সংযোগ কর্তন ও আর্থিক জরিমানা করলে আতাউলের কুকীর্তির কথা সবাই জেনে যায়। সে কারণে ক্ষিপ্ত হয়ে বিদ্যুত কর্মচারীকে পিটিয়ে জখম করে বলে এজাহারে উল্লেখ করা হয়েছে। এজাহারের অনুলিপি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর প্রেরণ করা হয়েছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য।

এলাকাবাসী জানায়, নেশার টাকা জোগাড় করতে হিতাহিত জ্ঞান হারিয়ে আতাউল এলাকায় নানা অপকর্ম করে সাধারণ মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। বিষয়টি নবাগত পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আহ্বান জানানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *