চুয়াডাঙ্গা আন্ত:জেলা মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সক্রিয় দু’সদস্যকে আটক

জাল কাগজপত্র করে মোটরসাইকেল বিক্রির অভিযোগ
আন্দুলবাড়িয়া প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলা আন্ত: মোটরসাইকেল সিন্ডিকেট চোরচক্রের সক্রিয় দু’সদস্যকে আটক করেছে। গতকাল সোমবার বেলা ১০টার দিকে জীবননগরের আন্দুলবাড়িয়ার ডুমুরিয়া থেকে তাদের আটক করে পুলিশে দেয়।
জানা গেছে, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের দেহাটি গ্রামের সবুজ হোসেনের ছেলে শিমুল হোসেন। গতকাল সোমবার বেলা সাড়ে ১০টার দিকে তিনি আন্দুলবাড়িয়া-ডুমুরিয়া সড়কের পাশে ডিসকভারি মোটরসাইকেল রেখে পিয়ারা বাগানে পিয়ারা নিতে যান। তিনি দূর থেকে দেখতে পান দু’জন চোর তার মোটরসাইকেলের লক ও তার কাটছে। এসময় তিনি চিৎকার দিলে স্থানীয় জনগণ তাদের আটক করে গণধোলাই দেয়। এসময় আটককৃতরা জানান, তাদের বাড়ি চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের আব্দুল মজিদের ছেলে সানোয়ার হোসেন ও সোহরাব হোসেন সিরা। পরে খবর পেয়ে শাহাপুর ক্যাম্প ইনর্চাজ সঙ্গীয় ফোর্সসহ উত্তেজিত জনতার নিকট থেকে মোটরসাইকেল চোরচক্রের ভদ্রবেশি দু’সদস্যকে উদ্ধার করে জীবননগর থানায় হস্তান্তর করেন।
এদিকে সূত্রে জানিয়েছে, সোহরাব ও সানোয়ার হোসেন সিন্ডিকেট চক্রটির সাথে বগুড়া ও দিনাজপুর জেলার একটি অপরাধ চক্রের সাথে রয়েছে বিশেষ সখ্যতা। ওই এলাকার মোটরসাইকেল এদিকে আর ওদিকের মোটরসাইকেল এদিকে নিয়ে বেচাবিক্রির সাথে জড়িত বলে জানা গেছে। জাল কাগজপত্র তৈরিতে দু’ভাই অভিজ্ঞ। আর এ জাল কাগজপত্র দেখিয়ে দেদারচ্ছে এলাকায় একাধিক মোটরসাইকেল বিক্রি করার অভিযোগ রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *