চুয়াডাঙ্গায় সংসদ নির্বাচনের মাঠে চার শতাধিক পর্যবেক্ষক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দুটি আসনে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষণের জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে চার প্রার্থী, প্রার্থীদের নির্বাচনী এজেন্ট, ১৫৫ জন সাংবাদিক ও এনজিওর ২৬০ জন পর্যবেক্ষকের কার্ড বরাদ্দ করা হয়েছে। এছাড়া ৫১টি যানবাহনের কার্ড বরাদ্দ দেয়া হয়েছে।

চুয়াডাঙ্গা-১ আসনে নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সোলায়মান হক জোয়ার্দ্দার এমপি ও তার নির্বাচনী এজেন্ট আজিজুল হক এবং জাসদ মনোনীত প্রার্থী সবেদ আলী ও তার নির্বাচনী এজেন্ট অ্যাডভোকেট আকসিজুল ইসলাম রতনকে যানবাহনসহ কার্ড বরাদ্দ করা হয়েছে।

চুয়াডাঙ্গা-২ আসনে নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলী আজগার টগর এমপি ও তার নির্বাচনী এজেন্ট শহিদুল হক এবং ওয়ার্কার্সপার্টি মনোনীত সিরাজুল ইসলাম শেখ ও তার নির্বাচনী এজেন্ট আলাউদ্দিন ওমরকে যানবাহনসহ কার্ড বরাদ্দ করা হয়েছে।

চুয়াডাঙ্গায় কর্মরত টেলিভিশন, জাতীয় পত্রিকা, স্থানীয় পত্রিকা, রেডিও ও অনলাইনের ১৫৫ জন সাংবাদিক নির্বাচন কমিশনের পরিচয়পত্র বরাদ্দ পেয়েছেন। এর মধ্যে ৪১ জন মোটরসাইকেল ও দুটি প্রাইভেটকার-মাইক্রো রয়েছে। এছাড়া স্থানীয় বেসরকারি প্রতিষ্ঠান ওয়েভ ফাউন্ডেশনের পক্ষ থেকে চুয়াডাঙ্গা-১ আসনে ১৩০ জন ও চুয়াডাঙ্গা-২ আসনে ১৩০ জন করে ২৬০ জন নির্বাচন পর্যবেক্ষক মাঠে থাকবেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *