চুয়াডাঙ্গায় মহিলাসহ দুজন গ্রেফতার : ফেনসিডিল ও গাঁজা উদ্ধার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ডিবি পুলিশ গতকাল রোববার পৃথক দুটি স্থানে মাদকবিরোধী অভিযান চালিয়ে এক মহিলাসহ দুজনকে গ্রেফতার করেছে। উদ্ধার করা হয়েছে ২২ বোতল ফেনিসিডিল ও ২৩ পুরিয়া গাঁজা।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের ডিঙ্গেদহ মানিকদিহির মিজানুর রহমান মাদক মামলায় জেলহাজতে রয়েছে। তার স্ত্রী মেহেরুন নেছা (৩৫) তাদের বাড়িতে বসেই ফেনসিডিলের ব্যবসা করছে বলে খবর পায় ডিবি। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার বিকেলে অভিযান চালিয়ে মেহেরুন নেছাকে গ্রেফতার করা হয়। তার বাড়ির বাথরুম থেকে উদ্ধার করা হয় ফেনসিডিল। গ্রেফতারের সময মেহেরুন জানায়, তার স্বামী জেলহাজতে। ধরা পড়ার সময়ই ওগুলো রেখে গিয়েছিলো। তাকে গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী জেলা ডিবির এসআই ইব্রাহিম বলেছেন, মেহেরুন নেছা তার বাড়িতে বসে ফেনসিডিল বিক্রি করতো বলেই তাকে ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়েছে। মামলা হচ্ছে।

অপরদিকে ডিবি পুলিশের এসআই খালিদ সঙ্গীয় ফোর্স নিয়ে গতকাল রোববার বিকেলে চুয়াডাঙ্গা জেলা শহরের ইসলামপাড়ার একটি আমবাগানে অভিযান চালান। এ সময় ২৩ পুরিয়া গাঁজাসহ ধরা পড়ে আরিফ (২৮)। সে ইসলামপাড়ার মৃত আলিমুদ্দিনের ছেলে। পুলিশ বলেছে, আরিফ চিহ্নিত মাদকবিক্রেতা।

 

Leave a comment

Your email address will not be published.