চুয়াডাঙ্গায় নবীন-প্রবীণ জাগরণ সংঘের পিকনিকের খাবার বিতরণ নিয়ে দু পক্ষের সংঘর্ষ : ধাওয়া পাল্টা ধাওয়া : আহত ৫

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরের মাঝেরপাড়ার নবীন-প্রবীণ জাগরণ সংঘের পিকনিকের খাবার বিতরণ নিয়ে দু পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ১১টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, চুয়াডাঙ্গা পৌর এলাকার মাঝেরপাড়ার নবীন-প্রবীণ জাগরণ সংঘের বার্ষিক পিকনিক চলছিলো। এ উপলক্ষে রাতে পৌরসভার পেছনে আমবাগানে চলছিলো খাওয়া-দাওয়া।
খাওয়া-দাওয়া চলাকালে দু পক্ষ হঠাত করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের নজর আলী, হীরা, মারুফ, রাজ্জাক ও শরিফসহ ৫ জন আহত হয়। এদের মধ্যে হীরাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষের পর দু পক্ষের সশস্ত্র মহড়ায় পণ্ডু হয় পিকনিক।
প্রত্যক্ষদর্শী আতিয়ার রহমান জানান, রাত ১১টার দিকে খাবার বিতরণের সময় নজর ও মারুফের মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।
সদর হাসপাতালে ভর্তি আহত হীরা অভিযোগ করেন, পিকনিক উপলক্ষে মহল্লার সবার কাছ থেকেই আদায় করা হয় ২শ থেকে ৫শ টাকা হারে। এছাড়া হুইপ ছেলুন জোয়ার্দ্দারও বড় অঙ্কের টাকা দেন। কিন্তু খাবার বিতরণের সময় কমিটির বেশ কয়েকজনের ইন্ধনে অনিয়ম করা হচ্ছিলো। নজর এর প্রতিবাদ করায় তাকেসহ আমাদেরকে পিটিয়ে আহত করা হয়েছে। এ ব্যাপারে নবীন-প্রবীণ জাগরণ সংঘের সভাপতি তালাত মণ্ডলের সাথে বেশ কয়েকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, সংঘর্ষের পর পুলিশ পৌঁছিয়ে পরিস্থিতি শান্ত করে। তবে এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেননি। লিখিত অভিযোগ পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *