চুয়াডাঙ্গায় ডিবি পরিচয়ে কৃষক অপহরণ : উদ্ধারে নেমেছে পুলিশ

সরোজগঞ্জ মহাম্মদজমায় মধ্যরাতে ৫ জনের হানা : অভিযোগের কথা বলে তোলা হয় শাদা মাইক্রোবাসে

 

সরোজগঞ্জ প্রতিনিধি: অপহরণ, খুন, গুম নিয়ে যখন দেশজুড়ে আতঙ্ক, তখন চুয়াডাঙ্গা সরোজগঞ্জ মহাম্মদজমার এক কৃষককে অপহরণ করা হয়েছে। তার পরিবারের সদস্যরা বলেছেন, পরশু রাতে ৫ ব্যক্তি নিজেদেরকে ডিবি বলে পরিচয় দিয়ে কৃষক আইনাল হককে তুলে নিয়ে গেছে। তাকে উদ্ধারে পুলিশি তৎপরতা শুরু হয়েছে বলে জানিয়েছে শম্ভুনগর ফাঁড়ি পুলিশ।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের কুতুবপুর ইউনিয়নের মহাম্মদজমা সালামত বাজারপাড়ার মৃত আজগার আলীর ছেলে আইনাল হক (৪৫) গত বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে নিজ বাড়িতে ঘুমিয়ে ছিলেন।রাত আনুমানিক ২টার দিকে একদল অস্ত্রধারী ডিবি পুলিশের পরিচয় দিয়ে বাড়িতে ঢোকে। আইনালকে ঘর থেকে বাইরে আসতে বলে।আইনালের স্ত্রী এ তথ্য দিয়ে বলেছেন, ডিবি পরিচয়দাতা ৫ জনের কাছে কেন খুঁজছেন জানতে চাইলে তারা বলেন,ওর বিরুদ্ধে অনেক অভিযোগ আছে।তাকে আমরা ডিবি অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করবো।এছাড়া পাশের বাড়ি দেখিয়ে দেয়ার নাম করে তাকে নিয়ে যাওয়া হয়।আধা ঘন্টা পর আপনার স্বামীকে বাড়ি পৌঁছে দেয়া হবে বলেওতারা জানান।১ ঘন্টাপেরিয়ে গেলেও স্বামী ফিরে না আসায় শম্ভুনগর পুলিশ ক্যাম্পে মোবাইলফোনে সংবাদ দেয়া হয়।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে ডিবি অফিসে ফোন করে জানতে পারে ডিবির লোকজন মহাম্মদজমা গ্রামের কাউকে আটক করেনি।

এ ব্যাপারে আইনালের স্ত্রী মাথাভাঙ্গাকে জানান, আমাদের কারো সাথে শত্রুতাও নেই এবং কেউ চাঁদাও দাবি করেনি । আরো জানান, বাড়ি থেকে আমার স্বামীকে বাইরে নিয়ে একটি শাদা রঙের মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যাওয়া হয়। আইনালকে উদ্ধার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *