চুয়াডাঙ্গায় ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার প্রস্তুতিসভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষার প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়েছে।  গতকাল বুধবার দুপুর ১২টায় জেলা প্রশাসককের সম্মেলনকক্ষে জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। সভায় জানানো হয় জেলায় ২০১২ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষায় তিন হাজার ৩৮৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা বিগত বছরের এ সংক্রান্ত  সভার রেজুলেশন এবং কমিটির দায়িত্বপ্রাপ্তদের নাম উপস্থাপন করেন। সভায় অন্যান্যের মধ্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল আমিন, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুর রহমান, দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদুর রহমান, জেলা শিক্ষা অফিসের পক্ষে সোহেল মাহমুদ, পোস্টমাস্টার লুৎফর রহমান খান, অধ্যক্ষ ওয়াহেদ হোসেন, প্রফেসর শহিদুল ইসলাম, অধ্যক্ষ শাহজাহান আলী, সহকারী অধ্যাপক আব্দুল ওয়াদুদ ও ডা. ওয়াহিদ মাহমুদসহ বিভিন্ন কলেজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভায় সিদ্ধান্ত হয়, আগামী ২ মার্চ থেকে  ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হতে পারে সে বিষয়ে সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীল হতে হবে। চুয়াডাঙ্গা জেলায় সাতটি কেন্দ্রে ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স পরীক্ষায় তিন হাজার ৩৮৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করবে। এর মধ্যে চুয়াডাঙ্গা সরকারি কলেজ কেন্দ্রে ৩৯২ জন, আদর্শ সরকারি মহিলা কলেজ কেন্দ্রে এক হাজার ১৪০ জন, আলমডাঙ্গা এমএস জোহা ডিগ্রি কলেজ কেন্দ্রে ৪২৭ জন, আলমডাঙ্গা ডিগ্রি কলেজ কেন্দ্রে ৩৯৭ জন, জীবননগর ডিগ্রি কলেজ কেন্দ্রে ৪০৬ জন, দর্শনা সরকারি কলেজ কেন্দ্রে ৩৪১ জন ও চুয়াডাঙ্গা পৌর ডিগ্রি কলেজ কেন্দ্রে ২৮০ জন।

Leave a comment

Your email address will not be published.