চুয়াডাঙ্গায় ট্রাকে পেট্রোল বোমা নিক্ষেপ : নৈশকোচ ভাঙচুর

জীবননগের নৈশ্যকোচকে লক্ষ্য করে দুবৃর্ত্তদের পর পর দুটি বোমা নিক্ষেপ : অল্পের জন্য রক্ষা

 

স্টাফ রিপোর্টার: জীবননগর উথলী মোল্লা বাড়ি মোড়ে গতরাতে ঢাকাগামী যাত্রীবাহী নৈশকোচ লক্ষ্য করে বোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। অপরদিকে রাত পৌনে ১২টার দিকে রাতে চুয়াডাঙ্গা সদর থানার অদূরে ভি.জে স্কুলের সামেন একটি ট্রাক লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এদিকে গতকাল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চুয়াডাঙ্গা কোর্টমোড়ে থেকে হরতালের সমর্থনে ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা রাস্তায় পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। পরে তারা ছত্রভঙ্গ হয়ে যায়। চুয়াডাঙ্গা সদর থানার অদূরে ভি.জে স্কুলে সামনে চালবাহী একটি ট্রাক (ঢাকা-মেট্রো-ট-১‌১-২০৭৩) লক্ষ্য করে একটি পেট্রোল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। গতরাত পৌনে ১২টার দিকে দর্শনা সড়ক থেকে আশা ট্রাকটি ভি.জে স্কুলের সামনে পৌঁছুলে পাশ থেকে ট্রাকের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়। চুয়াডাঙ্গা দমকল বাহিনী খবর পেয়ে আসার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নেন। রাতে পৌনে ১টার দিকে চুয়াডাঙ্গা জেলা বাসটার্মিনালে ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী জেআর পরিবহন ভাঙচুর করা হয়।

জীবননগর ব্যুরো জানিয়েছে, বিজিবি ও পুলিশ প্রহরায় দর্শনা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া যাত্রীবাহী নৈশকোচ লক্ষ্য করে দুর্বৃত্তরা বোমা হামলা চালিয়েছে। গতকাল সোমবার রাত ৯টার দিকে জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের উথলী মোল্লাবাড়ি নামক স্থানের কাছে এ বোমা হামলা চালানো হয়। বিস্ফোরিত দুটি বোমার বিকট শব্দে এলাকাবাসী আতঙ্কিত হয়ে ওঠে। তবে বোমা দুটি লক্ষ্যভ্রস্ট হওয়ায় নৈশকোচ ও যাত্রীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

এলাকাবাসী জানায়, রাত ৯টার দিকে বিজিবি ও পুলিশ প্রহরায় দর্শনা থেকে ৬টি নৈশকোচ ঢাকার উদ্দেশে রওনা দেয়। নৈশকোচের বহরটি উথলী মোল্লাবাড়ির নিকট পৌঁছুলে অজ্ঞাত দুর্বৃত্তদল নৈশকোচ লক্ষ্য করে পর পর দুটি বোমা নিক্ষেপ করে পালিয়ে যায়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *