চুয়াডাঙ্গাসহ পার্শ্ববর্তী এলাকায় অজ্ঞান পার্টির অপতৎপরতা আশঙ্কাজনকহারে বৃদ্ধি – স্টেশন ও পশুহাট থেকে অজ্ঞান দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ও পার্শ্ববর্তী এলাকার হাট বাজার ও বাস-ট্রেনে অজ্ঞান পার্টির অপতৎপরতা আশঙ্কাজনক হারে বৃদ্ধি পেয়েছে। গতকাল শনিবারেও অজ্ঞান পার্টির খপ্পরে পড়া দুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতরাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত দুজনের একজনেরও জ্ঞান ফেরেনি। ফলে জানা যায়নি তাদের পরিচয়।
গতকাল শনিবার সন্ধ্যায় ঘণ্টা খানেকের ব্যবধানে অজ্ঞান দুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজনকে চুয়াডাঙ্গা জেলা সদরের বদরগঞ্জ পশুহাট থেকে ও অপরজনকে চুয়াডাঙ্গা স্টেশন থেকে। স্টেশন থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাপসাাতলে ভর্তি করায় জিআরপি সদস্যরা। তার বয়স আনুমানিক ৩০-৩৫ বছরে মধ্যে। গায়ে জামা পরনে ফুল প্যান্ট রয়েছে। মহানন্দা ট্রেন থেকে তাকে অজ্ঞান অবস্থায় নামিয়ে দেয়া হয়। তার পরিচয় জানা সম্ভব হয়নি। অপরদিকে চুয়াডাঙ্গা বদরগঞ্জ পশুহাট থেকে আনুমানিক ৬৪ বছর বয়সী একজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করিয়েছেন মেম্বার হাসানুজ্জামানসহ তার লোকজন।
এর আগে গত ১৪ জুন চুয়াডাঙ্গা ডিলাক্স কোচ যোগে ঢাকা থেকে চুয়াডাঙ্গায় ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন ৪ তরমুজ ব্যবসায়ী ও ট্রেন থেকে এক ফল ব্যবসায়ী। ঈদকে সামনে রেখে অজ্ঞান পার্টির সদস্যদের অপতৎপরতা রুখতে পুলিশি তৎপরতা বৃদ্ধির পাশাপাশি সকলকে বাড়তি সতর্কতা অবলম্বনের তাগিদ দিয়েছে সচেতনমহল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *