চুয়াডাঙ্গার সমবায় ব্যাংক মার্কেটে চুরি : প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা শহরের সমবায় ব্যাংক মার্কেটে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ৩টি দোকানে হানা দিয়ে চুরি করে। এ সময় পার্শ্ববর্তী একটি ছাত্র মেস ও ব্যাংক ভবনের মুল ফটকে তালা লাগিয়ে দিয়ে নিরাপদে চুরি করে। গত শুক্রবার রাতে চুরির এই ঘটনা ঘটে। চোরেরা নগদ টাকা, কম্পিউটার, মোবাইলফোনসহ মালামাল চুরি করে নিয়ে গেছে। দুঃসাহসিক এ চুরির প্রতিবাদ ও চোরাই মালামাল উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকার ব্যবসায়ীরা।

ব্যবসায়ী নেতৃবৃন্দ জানান, সমবায় ব্যাংক মার্কেটের নিচতলার নেছার আলীর মিন্টু স্টোর থেকে ১৫ হাজার টাকা, মোবাইলফোন, সিগারেট নিয়ে যায় চোরেরা। আরিফ উদ্দিনের আরিফ ফটোস্ট্যাট থেকে ১৯ ইঞ্চি কম্পিউটার মনিটর নিয়ে যায়। এছাড়া একই মার্কেটের জলিলি হোমিও হল থেকে গত ১২ আগস্ট চুরি হয়। চোরেরা ক্যাশ বাকশের তালা ভেঙে টাকা চুরি করে নিয়ে যায় চোরেরা। ওই রাতে খালিদ ফটোস্ট্যাটেও চোরেরা হানা দেয়। তবে সমবায় অফিসের পিয়ন টের পেয়ে গেলে তার চিৎকার চেঁচামেচিতে চোর পালিয়ে যায়। সমবায় ব্যাংক মার্কেট কমিটির সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান তৌফিক অভিযোগ করে, চোরেরা শুক্রবার দিনগত রাতে চুরির সময় ওই মার্কেটের দোতলায় ওঠো গেটের ক্লবসেবল গেটে তালা লাগিয়ে দেয়। যাতে ওপর থেকে কেউ না নামতে পারে। এ সমময় পার্শ্ববর্তী একটি মেসের সব দরজায় বাইরে থেকে শিকল টেনে দেন।

এদিকে ব্যাংক মার্কেটে চুরির প্রতিবাদ, চোরাই মালামাল উদ্ধার ও চোরদের গ্রেফতারের দাবিতে  মানববন্ধন করেছেন মাকেট কমিটির নেতৃবন্দৃসহ মার্কেটের সাধারণ সদস্যরা। গতকাল শনিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল মোমেন ও অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল তরিকুল ইসলাম।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *