চুয়াডাঙ্গার বড় বাজার মুক্তিযোদ্ধা মার্কেটের মামুন এন্টার প্রাইজ থেকে ক্রেতা সেজে অভিনব কায়দায় ১ লাখ টাকা চুরি : সিসি টিভি ফুটেজে চোরের ছবি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার বড় বাজার মুক্তিযোদ্ধা মার্কেটের মামুন এন্টার প্রাইজ থেকে ক্রেতা সেজে অভিনব কায়দায় ১ লাখ টাকা চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরচক্র ক্রেতা সেজে দোকানে ঢোকে। দোকানীর কাছে চোরচক্রের একজন একটি ব্লাক টেপ কিনতে চায় ও অপরজন ইলেকট্রিক তার চায়। দোকানী তাদের চাওয়া মালামাল দিতে গিলে টেবিলে থাকা ২ লাখ টাকার মধ্যে ১ লাখ টাকা চুরি করে নিয়ে সড়টে পড়ে। চুরির ঘটনাটি পার্শ্ববর্তী দোকান মেসার্স আল-মদিনা ট্রেডার্সের সিসি টিভিতে ধরা পড়ে।
জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুর ২ টার দিকে চুয়াডাঙ্গার বড় বাজার মুক্তিযোদ্ধা মার্কেটের মামুন এন্টার প্রাইজে চুরির ঘটনা ঘটে। মামুন এন্টার প্রাইজের মালিক হাজি মামুন অভিযোগ করে জানায়, গতকাল দুপুরে চুয়াডাঙ্গা ইসলামী ব্যাংক থেকে ১ লাখ টাকা উত্তোলন করে নিয়ে আসি। দোকানে থাকা আরও এক লাখ টাকা দোকানের টেবিলে রেখে শ্যালক জাহিদ হোসেনকে দিয়ে ডাচ বাংলা ব্যাংকে অনলাইন করতে বলে বাড়ি চলে আসি। জাহিদ জানায়, দুপুর ২ টা ২০ মিনিটের সময় দোকানের টেবিলে টাকা রেখে দোকান গোছাতে থাকি। এ সময় দুই মধ্য বয়সী ব্যক্তি দোকানে এসে একজন ব্লাক টেপ কিনতে চায় ও অপরজন ইলেকট্রিক তার কিনতে আসে। পিছন ফিরে তাদের টেপ ও তার দিতে গেলে টেবিলে রাখা ২ লাখ টাকার মধ্যে ১ লাখ টাকা নিয়ে সটকে পড়ে। পিছন ফিরে টাকা দেখতে না পেয়ে দিশেহারা হয়ে পড়ি। তাৎক্ষনিক স্থানীয়দের সাথে নিয়ে চোরচক্রকে অনেক খুঁজেও পাওয়া যায়নি। পার্শ্ববর্তী মেসার্স আল-মদিনা ট্রেডার্সের সিসি টিভিতে চুরির ঘটনার ভিডিও ফুটেজ থেকে চোরের ছবি সংগ্রহ করা হয়। চোর সনাক্তের চেষ্টা চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *