চুয়াডাঙ্গার বদরগঞ্জেরমাহাবুব মাস্টারের বাড়িতে ডাকাতদলের হানা : সোনারগয়নাসহ প্রায় ৪লক্ষাধিক টাকা লুট

বদরগঞ্জ ব্যুরো: চুয়াডাঙ্গার বদরগঞ্জ জীবনা সড়কের মাহাবুবুর মাস্টারের বাড়িতে গত বৃহস্পতিবার রাতে ১০-১২ জনের অস্ত্রধারী ডাকাতদল হানা দিয়ে নগদ ৫হাজার টাকা ও সোনার গয়নাসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

জানাগেছে, ৩নংকুতুবপুর ইউনিয়নের বদরগঞ্জ-জীবনা সড়কের খলিলুর রহমানের দোতলা বাড়িটি বদরগঞ্জ বাকিবিল্লাহ কামিল মাদরাসার ইংরেজি বিভাগের শিক্ষক মো.মাহাবুবুর রহমান তার স্ত্রী সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে ভাড়ায় রয়েছেন। অন্যান্য দিনের মতো মাহাবুবুর মাস্টার বদরগঞ্জে ভাড়া বাড়িতে গত বৃহস্পতিবার রাতে ঘুমিয়ে থাকেন। রাত আনুমানিক আড়াইটার দিকে ১০-১২জনের ডাকাতদল প্রথমে বদরগঞ্জ বাজারের নাইডগার্ড মোফাজ্জেলকে অস্ত্রের মুখে জিম্মি করে পার্শ্ববর্তী কলেজ মোড়ে হাত-মুখ বেঁধে রেখে দেয়। এক পযার্য়ে ডাকাতদল সুযোগ বুঝে মাহাবুবুর মাস্টারের ঘরের দরজা ভেঙে প্রবেশ করে পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে শুরু হয় ডাকাতি।

মাহাবুবুর মাস্টার মাথাভাঙ্গাকে বলেন, আমার মেয়ের দু জোড়া সোনার দুল,এক ভরি ওজনের একটি চেন,স্ত্রীর কানের এক জোড়া দুল ও নগদ ৩হাজার টাকাসহ প্রায় দেড় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় ডাকাতদল।পরে বাজারের নাইডগার্ড মোফাজ্জেলকে হাত-মুখ বাঁধা অবস্থায় বদরগঞ্জ কলেজ এলাকা থেকে লোকজন উদ্ধার করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *