চুয়াডাঙ্গার প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ইন্তেকাল : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

স্টাফ রিপোর্টার: প্রবীণ আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম আর নেই। তিনি গতপরশু রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গতকাল বাদ জোহর চুয়াডাঙ্গা কোর্ট মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা ও গার্ড অব অনার প্রদান শেষে জান্নাতুল মওলা কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

চুয়াডাঙ্গা ১ নং পানির ট্যাঙ্কপাড়ার মৃত ফতে আলী বিশ্বাসের ছেল আবুল কাশেমের মৃত্যু কালে বয়স হয়েছিলো ৭৩ বছর। তিনি এক ছেলে দু মেয়ে ও স্ত্রী সহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। আবুল কাশেম পানি উন্নয়ন বোর্ডে চাকরি করতেন। অবসর জীবনযাপন করে আসছিলেন। গতপরশু মধ্যরাতে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ শোক প্রকাশ করেছে। বাংলাদেশ আওয়ামী লীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ শোক প্রকাশ করে বলেছেন, আবাল কাশেম ছিলেন মহান স্বাধীনতা যুদ্ধের একজন বীর সেনানী ও জাতরি পিতা বঙ্গবন্ধুর আদর্শের একজন নিবেদিত প্রাণ। আমরা তার মৃতুতে গভীরভাবে শোকাহত। তার শোকার্ত পরিবারের প্রতি জানাচ্ছি সমবেদনা। জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বাক্ষরিত এক শোকবার্তায় এ তথ্য জানানো হয়েছে।

মরহুমের গার্ড অব অনার প্রদান কালে চুয়াডাঙ্গা পুলিশ সুপার, অতিরিক্ত জেলা প্রশাসক রেজউল করিম, জেলা মুক্তিযোদ্ধা সংসদ নেতৃবৃন্দসহ নিকটাত্মীয়স্বজন ও সূধী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *