চুয়াডাঙ্গার ট্রাকচালক দিনাজপুরে কুয়াশায় সেতু ভেঙে নিহত

বাস ছেড়ে ট্রাকে যোগ দিয়ে পঞ্চগড়ের পথে বিপত্তি : খাদে পদে দুজন উঠলেও ওঠেনি একজন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার তারা চাঁদ শেখ দিনাজপুরের দরবারপুরে ট্রাক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল সোমবার ভোরে ঘনকুয়াশার মধ্যে ১০ চাকার ট্রাকচালক নিয়ন্ত্রণ হারিয়ে দরবারপুর সেতুর রেলিঙ ভেঙে নিচে পড়ে। আহত হয় দুজন। চাপা পড়ে প্রাণ হারান তারা চাঁদ শেখ (৫০)।

তিনি দীর্ঘদিন ধরে বাসচালক হিসেবে কাজ করে আসছিলেন। প্রথমবারের মতো তিনি ১০ চাকার ট্রাকচালক হিসেবে টিটু মিয়ার ট্রাকে (চুয়াডাঙ্গা-ট-১১-০৩৩৫) চালক হিসেবে যোগ দেন। তিনি চালক হলেও দুর্ঘটনার সময় ট্রাকের মধ্যে ঘুমিয়ে ছিলেন। ট্রাকটি চালাচ্ছিলেন দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার অপর চালক হামিদুল ইসলাম। তিনি ও তার সহযোগী একই পাড়ার রাসেলও আহত হয়েছেন। হামিদুল ইসলাম মৃত আব্দুলের ছেলে ও রাসেল একই পাড়ার কালু মণ্ডলের ছেলে।

নিহত তারা চাঁদ শেখের মৃতদেহ গতকাল বিকেলে তার বাড়িতে নেয়া হয়। বাদ এশা দৌলাতদিয়াড় দক্ষিণপাড়া কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে। তিনি চুয়াডাঙ্গা জেলা সদরের আলুকদিয়া হুচুকপাড়ার মৃত আমজাদ শেখের ছেলে। দীর্ঘদিন ধরে দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ায় বাড়ি করে বসবাস করে আসছিলেন। তার রয়েছে দু ছেলে দু মেয়ে। পরিবারের সদস্যরা বলেছেন, দীর্ঘদিন ধরে বাসচালক হিসেবে কাজ করলেও এবারই প্রথম তিনি ট্রাকচালক হিসেবে ১০ চাকার ট্রাক নিয়ে পঞ্চগড়ের উদ্দেশে রওনা হয়েছিলেন। সেখান থেকে পাথরের ভাড়া মারার কথা ছিলো। দিনাজপুর-রংপুর সড়কের দরবারপুরে ব্রিজের রেলিং ভেঙে ট্রাকটি পড়ে গেলে অপর দুজন বের হতে পারলেও তার আর বের হওয়া সম্ভব হয়নি।

আমাদের দিনাজপুর প্রতিনিধি জানিয়েছেন, গতকাল সোমবার ভোরে দিনাজপুর-রংপুর মহাসড়কের সদর উপজেলার দরবারপুরে এ দুর্ঘটনা ঘটে বলে কোতয়ালি থানার ওসি আলতাফ হোসেন জানান। চালকের সহকারী রাসেলের বরাত দিয়ে ওসি আলতাফ জানান, ভোর ৬টার দিকে চুয়াডাঙ্গা থেকে ট্রাকটি পাথর আনতে পঞ্চগড় যাচ্ছিলো। দরবারপুরে পৌঁছার পর ঘনকুয়াশার কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিং ভেঙে খালে পড়ে যায়। রাসেল ও ট্রাকচালক হামিদুল পানি থেকে উঠতে পারলেও ঘুমিয়ে থাকা চালক তারা চাঁন ট্রাকের ভেতরে আটকা পড়েন। সকাল ৭টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা তার লাশ উদ্ধার করে। তারা চাঁনের পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.