চুয়াডাঙ্গার জীবননগরের উথলীতে বিজিবি ক্যাম্পের নিকটে সশস্ত্র ডাকাতদলের তাণ্ডব

 

লক্ষাধিক টাকার মালামাল লুট : ডাকাতের ছুরিকাঘাতে গুরুতর আহত- ২

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার উথলী গ্রামে গত শুক্রবার রাতে দুটি বাড়িতে ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাত দলের ছুরিকাঘাতে গৃহকর্তা হাবিবুর রহমান (৫৫) ও তার স্ত্রী ফেরদৌসি রহমান (৪৮) গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে ফেরদৌসি রহমানকে মুমূর্ষু অবস্থায় জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ডাকাত দল হাবিবুর রহমান ও পার্শ্ববর্তী জনির বাড়ি থেকে দেড় লাখ টাকা ও সাড়ে ৯ ভরি সোনার গয়না লুট করে। গতকাল শনিবার দুপুরে জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ূন কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

গৃহকর্তা হাবিবুর রহমান ও পুলিশ  জানায়, শুক্রবার রাত ২টার দিকে উথলী বিজিবি ক্যাম্প থেকে মাত্র ৫শ গজ দূরে সাবেক ইউপি চেয়ারম্যান হাজি সাইদুর রহমান বিশ্বাসের বাড়িতে ১২/১৩ জনের সশস্ত্র ডাকাত দল দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করে। এ সময় ওই বাড়িতে কেউই ছিলেন না। এ সুযোগে ডাকাত দল নির্বিঘ্নে ঘরের ভেতর আলমিরা ভেঙে ৫৬ হাজার টাকা ও সাড়ে ৪ ভরি সোনার গয়না লুট করে। খবর পেয়ে টহল পুলিশ এলেও ডাকাতদল পালিয়ে যায়। বর্তমানে গ্রামটিতে চরম ডাকাত আতঙ্ক বিরাজ করছে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, ডাকাতি হওয়া মালামাল উদ্ধার ও ডাকাত দলের সদসদ্যদের গ্রেফতারে অভিযান চলছে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *