চুয়াডাঙ্গার খাড়াগোদা বাজার থেকে কৌশলে দিন-দুপুরে অপহরণ

৩৬ ঘণ্টার মাথায় আহত অবস্থায় দুধপাতিলা মাঠ থেকে উদ্ধা

বেগমপুর প্রতিনিধি: ঝিনাইদহের কোটচাঁদপুর থেকে জামাইবাড়ি মোহাম্মদপুরে বেড়াতে এসে অপহরকচক্রের কবলে পড়েছেন মধ্যবয়সী ইউনুচ আলী। দিনের বেলায় খাড়াগোদা বাজারের চায়ের দোকান থেকে ডেকে নিয়ে তাকে কৌশলে অপহরণ করা হয়। অপহরণের ৩৬ ঘণ্টার মাথায় দামুড়হুদার দুধপাতিলা মাঠ থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় তাকে। ইউনুচের কাছে থাকা ৩২ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে অপহরণকারীরা। ইউনুচ ও তার নিকটজনেরা এসব তথ্য জানিয়েছে।

ঘটনার বিবরণে জানা গেছে, গত মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার আলোকদিয়া গ্রামের আবু তালেবের ছেলে ইউনুচ আলী (৫০) সাধুহাটি ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের আমিরুল মোল্লার ছেলে জামাতা আনোয়ার হোসেনের বাড়িতে বেড়াতে আসেন। পরের দিন বুধবার সকাল সাড়ে ৮টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের খাড়াগোদা বাজারে আকিমুল মাস্টারের সাথে চা খেতে আসেন ইউনুচ আলী। কিছুক্ষণের মধ্যে মোটরসাইকেলযোগে আসা দুজন ইউনুচকে ইশারায় ডাক দিলে তিনি চায়ের দোকান থেকে উঠে যান। সেই থেকে আর তাকে পাওয়া যায়নি। ইউনুচ আলীর খোঁজে চারদিকে সন্ধান চালাতে থাকে পরিবারের লোকজন। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে দামুড়হুদা উপজেলার দুধপাতিলা মাঠের মধ্যে হাত-পা বাঁধা গুরুতর আহত অবস্থায় মাঠের লোকজন উদ্ধার করে তাকে। পরে মোহাম্মদপুরে সংবাদ পাঠালে জামাইবাড়ির লোকজন এসে তাকে নিয়ে যায়।

আহত ইউনুচ জানান, অপহরণকারীরা মৃতভেবে ফেলে রেখে চলে যায় আমাকে। ইউনুচের পাঞ্জাবির পকেটে থাকা ৩২ হাজার টাকা ছিনিয়ে নেয় অপহরণকারীরা। রাতেই তার চিকিৎসার জন্য কোটচাঁদপুরে গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। এদিকে এলাকাবাসী জানায়, তিতুদহ ইউনিয়নের আইনশৃঙ্খলা দিনদিন খারাপের দিকে যাচ্ছে। বিষয়টির প্রতি প্রশাসনের বাড়তি নজর দেয়া দরকার বলে মনে করছে সচেতন মহল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *