চুয়াডাঙ্গার কালোপোল-সরোজগঞ্জ সড়কে গাছ ফেলে গণছিনতাই

১৪ পথচারির নিকট থেকে টাকা মোবাইল ছিনতাই

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদরের কালোপোল-সরোজগঞ্জ সড়কের কেটের মাঠে সড়কে গাছ ফেলে পথচারিদের বেঁধে গণছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা ১৪ পথচারির হাত-মুখ বেঁধে ছিনতাই করে নিয়ে গেছে নগদ টাকা ও মোবাইলফোন। দীর্ঘ ২ ঘণ্টা ছিনতাইকারীরা তাণ্ডব চালিয়ে চলে গেলে পথচারিরা নিজেদের বাঁধন খুলে মুক্ত হয়ে বাড়ি ফেরে।

জানা গেছে, গত শুক্রবার রাত ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার তিতুদহ ইউনিয়নের কালোপোল-সরোজগঞ্জ সড়কের কেটের মাঠে একদল ছিনতাইকারী সড়কে গাছ ফেলে ট্রাক, আলমসাধু, মাইক্রোবাসে করে যাতায়াতকারী পথচারিদের গতিরোধ করে একেরপর এক ছিনতাইয়ের ঘটনা ঘটাতে থাকে। ওই সময় সড়কে চলাচলরত পথচারিদেরকে ধরে মাঠে নিয়ে মুখ ও হাত বেঁধে তাদের নিকট থেকে নগদ টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয় তারা। ছিনতাইয়ের কবলেপড়া ইউনিয়নের গোস্টবিহার গ্রামের আব্দুল আলিমের নিকট থেকে ৩শ টাকা ১টি মোবাইলফোন, কলমের নিকট থেকে ১টি মোবাইলফো, আলমের নিকট থেকে ২ হাজার টাকা ১টি মোবাইলফো, খেঁজুরতলা গ্রামের মাইক্রোবাস ড্রাইভার কালামের নিকট নগদ টাকাসহ ১টি মোবাইলসহ ১৪ জন পথচারির নিকট থেকে একইভাবে টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। ২ ঘণ্টাব্যাপি ছিনতাইকারীরা তাণ্ডব চালিয়ে চলে গেলে পথচারিরা নিজেরা নিজেদেরকে মুক্ত করে বাড়ি ফেরে।

এদিকে পথচারিদের বাড়ি বিভিন্ন জায়গায় হওয়ায় সকলের নাম ও ঠিকানা জানা সম্ভব হয়নি। এ বিষয়ে তিতুদহ পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিনুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা নেই। তারপরও ঘটনাস্থল আমার পুলিশ ফাঁড়ির আওতায় নয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *