চিত্রা নদী থেকে উদ্ধারকৃত মৃতদেহ বেওয়ারিশ হিসেবে দাফন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা সদরের তিতুদহ কালুপোলের চিত্রা নদী থেকে উদ্ধারকৃত মধ্যবয়সী পুরুষের মৃতদেহের পরিচয় মেলেনি। ফলে বেওয়ারিশ লাশ হিসেবে গতকাল সোমবার সন্ধ্যায় দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

গতপরশু রোববার বিকেলে চিত্রা নদী থেকে স্থানীয়রা মৃতদেহটি উদ্ধার করে। খবর পেয়ে সন্ধ্যায় মৃতদেহ পুলিশ হেফাজতে নেয়। গতকাল সোমবার দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে ময়নাতদন্ত করা হয়। বিকেল পর্যন্ত মৃতদেহ দেখে কেউ শনাক্ত করতে পারেনি। পরিচয় না মেলায় বেওয়ারিশ লাশ হিসেবে সন্ধ্যায় চুয়াডাঙ্গা জান্নাতুল মওলা কবরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়। আঞ্জুমান মফিদুল ইসলাম চুয়াডাঙ্গা কমিটির সদস্যরা মৃতদেহ দাফন কাজ সম্পন্ন করেন।

অজ্ঞাত পরিচয়ের মধ্য বয়সী পুরুষের পরনে ছিলো সাদাকালো চেক লুঙ্গি, গায়ে ছিলো আকাশি রঙের ওপর শাদা ছাপা ফুলহাতা শাট। গায়ের রং শ্যামলা। মুখে দাড়ি ও গোঁফ ছিলো। স্থানীয়দের কেউ কেউ বলেছে, আকস্মিক নদীতে নেমে পানিতে ডুবে মারা গেছে। অবশ্য এর মধ্যে রহস্য নিহিত রয়েছে বলেও মন্তব্য অনেকের। কোথা থেকে এলো, কি তার পরিচয়, কেনোই বা নদীতে নামলো। নেমে উঠলো না। এসব নিয়ে নানা গুঞ্জন উঠলেও গতকাল শেষ খবর পাওয়া পর্যন্ত রহস্যের জট খুলতে পারেনি পুলিশ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *