চাঁদা না পেয়ে মারপিট? বিটুলকে আশঙ্কাজনক অবস্থায় নেয়া হয়েছে রাজশাহী

 

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা মাঝেরপাড়ার বিটুল পারভেজকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে তাকে গতরাতে রাজশাহীর উদ্দেশে নেয়া হয়। তাকে গতকাল শনিবার ভোরে ঘোড়ামারা ব্রিজের অদূরে মারপিট করা হয় বলে জানিয়েছেন বিটুলের লোকজন।

জানা গেছে, চুয়াডাঙ্গা মাঝেরপাড়ার জিতুয়ার রহমানের ছেলে বিটুল পারভেজ ট্রাক্টার ভাড়া দেয়ার ব্যবসা করেন। গতকাল শনিবার সকালে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরিবারের সদস্যরা বলেছেন, বিটুল তার ম্যানেজার স্বপনকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে কুষ্টিয়ার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে ঘোড়ামারা ব্রিজের নিকট পৌঁছুলে ইসলামপাড়ার রিপন তার লোকজন নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করেন। মাথায় গুরুতর আঘাতের কারণে রক্তবমি করছে।

কেন মেরেছে রিপন? এ প্রশ্নের জবাব দিতে গিয়ে বিটুলের লোকজন বলেছেন, বেশ কিছুদিন ধরে রিপন চাঁদা দাবি করে আসছিলো। শবে বরাতের দিন টাকা দেয়ার শেষ দিন বলে জানিয়ে দেয়। টাকা না দেয়ায় রিপন তার লোকজন নিয়ে হামলা চালিয়ে মাথায় রক্তাক্ত জখম করেছে। বিটুল পারভেজ অ্যাড. মহাসিন আলীর সহকারী হিসেবেও কাজ করেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। পুলিশ বিষয়টি জানার পর প্রাথমিক তদন্ত শুরু করেছে। তবে গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত মামলা হয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *