গ্রেফতারের দাবিতে মেহেরপুর হাসপাতালে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

মেহেরপুর অফিস: মেহেরপুর জেনারেল হাসপাতালের টিকিট মাস্টার কামরুল আযম বাবুকে মারধর করার প্রতিবাদ ও দোষীদের গ্রেফতারের দাবিতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। এর মধ্যে গ্রেফতার না হলে আরো কঠোর কর্মসূচি দেয়া হবে।

গতকাল সোমবার বেলা ১০টার দিকে জেনারেল হাসপাতালের চিকিৎসক, সেবিকা ও কর্মচারীদের এক জরুরিসভায় ওই সিদ্ধান্ত গৃহীত হয়। দাবি আদায়ে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করবে মেহেরপুর জেলা সরকারি ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারী সমন্বয় পরিষদ। সভায় উপস্থিত ছিলেন মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নজরুল ইসলাম, জেলা বিএমএ’র সভাপতি ডা. রমেশ চন্দ্র নাথ, সাধারণ সম্পাদক ডা. আবু তাহের, স্বাচিপ সাধারণ সম্পাদক ডা. তাপস কুমার সরকার প্রমুখ।

মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নজরুল ইসলাম জানান, গত ২৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা ১১টার দিকে আমঝুপি গ্রামের উত্তরপাড়ার বাসিন্দা জে.এম.আই ফার্মাসিউটিক্যালস’র মেডিকেল প্রতিনিধি (এমআর) রমজান আলী স্বপন একজন মহিলা রোগীর টিকিটের জন্য হাসপাতালের টিকিট কাউন্টারে আসে। ওই সময় রোগীর প্রচুর ভিড় থাকায় শিশু, নারী ও পুরুষদের আলাদা লাইনে ৩ জন টিকিট প্রদান করছিলেন। পুরুষদের টিকিট প্রদান করছিলেন কামরুল আযম বাবু। মহিলাদের লাইনে না গিয়ে বাবুর কাছে টিটিক চান স্বপন। বাবু তাকে মহিলা লাইনে দাঁড়িয়ে টিকিট সংগ্রহের অনুরোধ করেন। এতে ক্ষেপে গিয়ে বহিরাগতদের সাথে নিয়ে বাবুকে মারধর করে স্বপন।

Leave a comment

Your email address will not be published.