গাংনী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মুন্তাজডেপুটি কমান্ডার লতিফ

0
32

 

 

গাংনী প্রতিনিধি: বিপুল উৎসাহ উদ্দীপনা ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মধ্য দিয়ে শেষ হয়েছে মেহেরপুর গাংনী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নির্বাচন। এতে কমান্ডার পদে মুন্তাজ আলী নির্বাচিত হয়েছেন। ডেপুটি কমান্ডার পদে জয়লাভ করেছেন আব্দুল লতিফ।

মুন্তাজ আলী (কলস) পেয়েছেন ২৫১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কাশেম কোরেশী (সেলাইমেশিন) পেয়েছেন ৮০ ভোট। ডেপুটি কমান্ডার পদে আব্দুল লতিফ (হাতি) ১৬৩ ভোট এবং তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বী নুরুল হুদা (কলস) ১৪৩ ভোট পেয়েছেন। সহকারী কমান্ডার পদে (তথ্য ও প্রচার) আব্দুস সামাদ (কলস) ২০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কাশেম পেয়েছেন (সেলাইমেশিন) ৬৬ ভোট। সহকারী কমান্ডার (অর্থ) পদে ২০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জিল্লুর রহমান (কলস)। নিকটতম প্রতিদ্বন্দ্বী নুরুল ইসলাম (সেলাই মেশিন) পেয়ছেন ৭২ ভোট। সহকারী কমান্ডার (ক্রীড়া ও সাংস্কৃতিক) পদে আব্দুল লতিফ (কলস) ২২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুর রকিব (সেলাইমেশিন) পেয়েছেন ৬৩ ভোট। সহকারী ইউনিট কমান্ডার (সাংগঠনিক) পদে তাহাজ উদ্দীন, সহকারী কমান্ডার (পুনর্বাসন, সমাজ কল্যাণ, শহীদ ও যুদ্ধাহত) গোলাম মোস্তফা, সহকারী কমান্ডার (ত্রাণ ও সমাজকল্যাণ) আবুল কাশেম ও কার্যকরী সদস্য পদে নুরুল আমিন ও সিরাজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

‌                এ নির্বাচনে সম্মিলিত মুক্তিযোদ্ধা ঐক্য মনোনীত মুন্তাজ-হুদা পরিষদ, স্বতন্ত্র পরিষদ আব্দুল লতিফ ও আবুল কাশে কোরেশী পরিষদ প্রতিদ্বন্দ্বিতা করে। মুন্তাজ-হুদা পরিষদ ডেপুটি কমান্ডার বাদে সব পদেই জয়লাভ করেছে।সকাল ৯টায় গাংনী উপজেলা মিলনায়তনে ভোটগ্রহণ শুরু হয়। রিটার্নিং অফিসার ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম। প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মগরেব আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here