গাংনীর সেই রোগী করোনা আক্রান্ত নয় ॥ লক ডাউন প্রত্যাহার

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী হাসপাতালের আইসোলেশনে থাকা সেই রোগীর শরীরে করোনাভাইরাস নেই। আইইডিসিআর এর রোগীর শরীরের নমুনা পরীক্ষা  কোভিড-১৯ নেগেটিভ বলে নিশ্চিত করেছে স্বাস্থ্য বিভাগ। ফলে তার বাড়িসহ আশেপাশের ১০টির লক ডাউন প্রত্যাহার করেছে প্রশাসন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: রিয়াজুল আলম বলেন, আইইডিসিআর থেকে ওই রোগীর শরীরের নমুনা পরীক্ষা প্রতিবেদনে কোভিড-১৯ নেগেটিভ পাওয়া গেছে। আজ শুক্রবার দুপুরে আমরা পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েছি।

এদিকে রোগীর বাড়িসহ গাড়াডোব গ্রামের আশেপাশের ১০টি বাড়ির লক ডাউন প্রত্যাহার করেছে প্রশাসন। বিষয়টি নিশ্চিত করে গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান বলেন, নমুনা পরীক্ষা রিপোর্টে আমরা স্বস্তি পেয়েছি। স্বাস্থ্য বিভাগের পরামর্শে লক ডাউন প্রত্যাহারের নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, গাড়াডোব গ্রামের ৫২ বছর বয়সী এক একজন কয়েকদিন ধরে ধরে জ্বর, হাপানি আর সর্দি কাশিতে ভুগছিলেন। করোনা আক্রান্ত হয়েছেন বলে গ্রামে আতংক ছড়িয়ে পড়লে তাকে কেউ চিকিৎসা দিচ্ছিলেন না। মঙ্গলবার রাতে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বুধবার তাকে আইসোলেশন সেন্টারে নেওয়া হয় এবং নমুন সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠায় স্বাস্থ্য বিভাগ। একই সাথে তার বাড়িসহ আশেপাশের ১০টি বাড়ি লক ডাউন করা হয়।

ফাইজার(০৩০৪২০)

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *