গাংনীর ষোলটাকা ইউপি চেয়ারম্যান ছাবদাল হোসেন কালু আর নেই

গাংনী প্রতিনিধি: মেহেরপুরের গাংনী উপজেলার ষোলটাকা ইউপি চেয়ারম্যান ছাবদাল হোসেন কালু আর নেই (৫৬)। গতকাল রোববার বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে…..রাজেউন)। মৃত্যকালে তিনি স্ত্রী, দু ছেলে, এক মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাবদাল হোসেন কালু ষোলটাকা ইউনিয়নের পরপর তিন মেয়াদের নির্বাচিত চেয়ারম্যান। ষোলটাকা ইউনিয়ন বিএনপির সভাপতি এবং উপজেলা বিএনপির সহসভাপতি। তার মৃত্যুতে পরিবার, স্বজন ও দলীয় নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তিনি আমতৈল গ্রামের মৃত কাক্কা মালিথার ছেলে।

ঢাকার গুলশানের একটি হোটেলে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর আয়োজিত একটি সেমিনারে অংশ নিয়েছিলেন ছাবদাল হোসেন কালু। দুপুর সাড়ে ৩টার দিকে বুকে ব্যাথা অনুভব করলে তাকে শিকদার মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে নেয়া হয়। হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি হৃদরোগে আক্রান্ত হন। শিকদার মেডিকেলের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পৌনে ৫টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এ বিষয়টি নিশ্চিত করেছেন তার সঙ্গী বামন্দী ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল। তিনি আরো জানিয়েছেন, গাংনী উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যানসহ দেশের বিভিন্ন এলাকার জনপ্রতিনিধিরা সেমিনারে উপস্থিত ছিলেন।

চেয়ারম্যানের পরিবারিকসূত্রে জানা গেছে, মরদেহ গ্রামের বাড়িতে আনা হচ্ছে। আজ সোমবার বেলা ১১টায় মানিকদিয়া এগারপাড়া দাখিল মাদরাসা প্রাঙ্গণে জানাজা শেষে দাফন করা হবে।

এদিকে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন মেহেরপুর জেলা বিএনপি সভাপতি সাবেক এমপি আমজাদ হোসেন, জেলা বিএনপি সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন, খুলনা বিভাগীয় চেয়ারম্যান সমিতির সাংগঠনিক সম্পাদক গাংনী উপজেলা বিএনপি সভাপতি আসাদুজ্জামান বাবলু, ইউপি চেয়ারম্যানবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *