গাংনীর মাইক্রোবাস যাত্রীবেশে কুষ্টিয়ায় ছিনতাই

 

গাংনী প্রতিনিধি: ঢাকায় যাওয়ার কথা বলে ভাড়া নিয়ে কৌশলে মাইক্রোবাস ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গত রোববার রাতে মেহেরপুর গাংনী উপজেলার শেষ প্রান্তের অদূরে কুষ্টিয়ার গরুড়া নামক স্থানে এ ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। এ সময় দুর্বৃত্তদের প্রহারে মাইক্রোবাসচালক মহসিন আলী ও তার সহযোগী আরেফিন আহত হন। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

মাইক্রোবাসচালক মহসিন আলী জানান, গত রোববার রাত সাড়ে ১১টার দিকে গাংনীর হাড়াভাঙ্গা গ্রামের মাইক্রোবাস মালিক মাহিরুল মোবাইলফোনে তাকে ঢাকায় একটি ভাড়া যাওয়ার কথা বলে। অপরিচিত লোকের ভাড়ায় যেতে না চাইলে তিনি তার পরিচিত লোক এবং কোনো সমস্যা হবে না বলে আশ্বস্ত করলে মহসিন তার সহকারী আরেফিনকে সাথে নিয়ে দৌলতপুরে চলে যায়। সেখানে কয়েকজন লোক মাইক্রোবাসের সামনে এসে জোরপূর্বক চাবি নিয়ে চলে যায় (ঢাকা-মেট্রো-চ-১১-৪৩৮২)। আরো ৩ জন লোক মহসিন ও তার সহযোগী আরেফিনকে চোখ বেঁধে নিয়ে যায় নদীর তীরে। সেখানে বেদম প্রহার করে আরেফিনকে নদীতে ফেলে দেয় ও মহসিনকে বেঁধে রাখে। পরে মহসিন কৌশলে পালিয়ে এসে গ্রামের লোকজনের সহায়তায় আরেফিনকে উদ্ধার করেন।

এ ব্যাপারে অভিযুক্ত মাহিরুল জানান, একটি ফোনকলের মাধ্যমে ভাড়া ঠিক করে দেয়া হয়েছে। যারা ভাড়া নিয়েছে তাদের সাথে ব্যক্তিগত কোনো পরিচয় নেই। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, তিনি বিষয়টি শুনেছেন। যদিও গাংনী এলাকা থেকে মাইক্রোটি ভাড়ায় নেয়া হয়েছে তথাপিও ঘটনাস্থল অন্য থানায় হওয়ায় মামলাটি নেয়া সম্ভব হয়নি। দৌলতপুর থানায় মামলা করার জন্য বলা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *