গাংনীর ভোমরদহে ডাকাতির ঘটনায় সন্দিগ্ধ সালাম গ্রেফতার

 

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার ভোমরদহ গ্রামের আব্দুর রহিমের বাড়িতে ডাকাতির ঘটনায় আব্দুস সালাম (৩০) নামের এক সন্দিগ্ধ ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুরে তার নিজ বাড়ি থেকে গাংনী থানা পুলিশ গ্রেফতার করে। সে ভোমরদহ গ্রামের ফুড়ুমিয়ার ছেলে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আলম জানান, ডাকাতির ঘটনার পর প্রাথমিক তদন্তে কয়েকজন সন্দিগ্ধ ব্যক্তির নাম আসে। এর ভিত্তিতে সালামকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে ঘটনা তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের স্বীকারোক্তির বিষয়টি গোপন করেন তিনি।

এদিকে ভোরমদহ গ্রামের ডাকাতির ঘটনায় ওই গ্রামসহ আশেপাশের গ্রামগুলোতে ডাকাতি আতঙ্ক বিরাজ করছে। কয়েক মাস আগেও কয়েকটি ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদের ধারালো অস্ত্র ও বোমাঘাতে কয়েকজন আহত হয়েছিলেন। মাঝে কিছুদিন ডাকাতের আক্রমন বন্ধ হলেও শুক্রবারের ঘটনায় নতুন করে ভাবিয়ে তুলেছে গ্রামবাসীর। আগের ওই ঘটনাগুলোর কেউ গ্রেফতার হয়নি।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে ভোমরদহ গ্রামের মাঠপাড়ার এলেম উদ্দীনের ছেলে আব্দুর রহিমের বাড়িতে একদল সশস্ত্র মুখোশধারী ডাকাত হানা দেয়। মালামাল লুটপাটে বাধা দেয়ায় গৃহকর্তাতে পিটিয়ে কুপিয়ে একটি বোমার বিস্ফোরণ ঘটিয়ে স্থান ত্যাগ করে ডাকাতদলের সদস্যরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *