গাংনীর ভাঙড়ি ব্যবসায়ী আমিরুলের ওপর বোমা সাদৃশ্য বস্তু নিক্ষেপ

 

গাংনী প্রতিনিধি: বাড়িতে প্রবেশের আগে ওত পেতে থাকা দুর্বৃত্তরা দুটি বোমা নিক্ষেপ করে ভাঙড়ি ব্যবসায়ী আমিরুল ইসলামের পিঠে। তবে তা বিষ্ফোরিত হয়নি। এটি ইট ভেবে তা কুড়িয়ে দুর্বৃত্তদের লক্ষ্য করে পাল্টা ছুড়ে মারেন আমিরুল। পালিয়ে যায় দুর্বৃত্তরা। যখন দেখেন এটি বোমা সাদৃশ্য বস্তু তখন আতকে ওঠেন ওই ব্যবসায়ী। গতকাল মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে মেহেরপুর গাংনী বাজারের বিশিষ্ট ভাঙড়ি ব্যবসায়ী আমিরুল ইসলামের বাসার সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আমিরুল ইসলাম ব্যবসার কাজ শেষে বনবিভাগ পাড়ায় নিজ বাসভবনের সামনে আসেন। এ সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে দুটি বোমা নিক্ষেপ করে। তবে তা বিষ্ফোরিত না হওয়ায় প্রাণে রক্ষা পান আমিরুল। মাঝারি সাইজের বোমা সাদৃশ্য বস্তু দুটির ওপরে রসি জড়ানো ছিলো। খবর পেয়ে গাংনী থানা পুলিশ বোমা সাদৃশ্য বস্তু দুটি উদ্ধার করে থানায় নেয়। চাঁদা আদায়ের লক্ষ্যে দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে বলে ধারণা করছে পুলিশ।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আলম জানিয়েছেন, বোমা সাদৃশ্য বস্তু দুটির যে আকার তাতে যদি এগুলো বোমা হতো তাহলে বড় ধরনের ক্ষয়-ক্ষতির আশঙ্কা ছিলো। তবে ওই বস্তুর মধ্যে বোমার কোনো উপকরণ নেই। ভীতি সৃষ্টির জন্য এগুলো নিক্ষেপ করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *