গাংনীতে র‌্যাব-পুলিশের যৌথ অভিযান : অস্ত্র ও গুলিসহ হোসেন ওরফে বোমারু হোসেন আটক

স্টাফ রিপোর্টার: মেহেরপুরের গাংনী পৌরসভাধীন পূর্ব মালসাদহ গ্রামে র‌্যাব-পুলিশ যৌথ অভিযান চালিয়ে হোসেন ওরফে বোমারু হোসেনকে (২৪) আটক করেছে। গতকাল শুক্রবার বিকেলে আটকের পর রাত সাড়ে ৯টার দিকে তার নিজ বাড়ি থেকে একটি এলজি সাটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। সে পূর্ব মালসাদহ গ্রামের ওলি মহাম্মদের ছেলে।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন আগে থেকে হাজতমুক্ত হয়ে আবারও শুরু করে চাঁদাবাজি। র‌্যাব-পুলিশ তার গতিবিধি ও কর্মকাণ্ড পর্যবেক্ষণ করছিলো। গতকাল বিকেলে র‌্যাব-৬ গাংনী ক্যাম্প কমান্ডার তারেক জুবায়ের ও গাংনী থানার এএসআই মাজেদুল ইসলাম অভিযান চালিয়ে পূর্ব মালসাদহ থেকে তাকে আটক করেন। র‌্যাব ক্যাম্পে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদে অস্ত্র ও গুলির কথা স্বীকার করে হোসেন। সেমতে রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-পুলিশের একটি দল হোসেনকে নিয়ে তার বাড়িতে যায়। সেখানে থেকে ১টি এলজি সাটারগান ও ১ রাউন্ড গুলি উদ্ধার করে।

র‌্যাব-৬ গাংনী ক্যাম্প কমান্ডার তারেক জুবায়ের জানিয়েছেন, হোসেন ওরফে পিচ্চি হোসেন ওরফে বোমারু হোসেন একজন চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। সম্প্রতি বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাঁদাবাজি করে আসছিলো। হোসেনের ব্যবহৃত মোবাইলফোন থেকে তার বেশ কিছু প্রমাণও মিলেছে। মূলত চাঁদা দাবির মোবাইল নম্বরের সূত্র ধরেই তাকে আটক করা হয়। গাংনী থানাপাড়ার ইটভাটা ব্যবসায়ী খোকন হত্যা মামলাসহ দুটি হত্যামামলা ছাড়াও  গাংনী থানায় আরও একটি মামলা রয়েছে হোসেনের নামে। জিডি ও অভিযোগ অসংখ্য। গেল কয়েক বছরে র‌্যাব-পুলিশের হাতে ৩ বার গ্রেফতার হয়েছিলো হোসেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *