গাংনীতে দেড় কেজি গাঁজাসহ গ্রেফতার মাদক পাচারকারীর দুবছরের কারাদণ্ড

 

গাংনী প্রতিনিধি: মোশাররফ হোসেন (৩৮) নামের এক মাদকপাচারকারীকে দু বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল রোববার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিন তেতুঁলবাড়িয়া ইউনিয়ন কমপ্লেক্সের সামনে আদালত বসিয়ে এ রায় প্রদান করেন। এর আগে ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে মোশারফকে দেড় কেজি গাঁজাসহ গ্রেফতার করেন মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান।

মোশাররফ হোসেন গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া গ্রামের মৃত মোতালেব হোসেনের ছেলে। গাংনী থানার ওসি আকরাম হোসেন জানান, মোশাররফ হোসেন এলাকার চিহ্নিত মাদক পাচারকারী। সে পাচারের উদ্দেশে তার বাড়িতে গাঁজা মজুদ করেছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার ভোররাতে এএসপি (সার্কেল) মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে গাংনী থানা পুলিশের একটি টিম মোশাররফ হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করেন। এসময় তার শয়ন কক্ষ থেকে দেড় কেজি গাঁজা জব্দ হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দোষী সাব্যস্ত করে দু বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন। দুপুরেই তাকে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *